Today: 30 Apr 2017 - 07:25:36 am

কিশোরীগঞ্জে দুই দিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের সমাপনী

Published on Thursday, April 20, 2017 at 7:04 pm

শামীম হোসেন বাবু , কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি ২০ এপ্রিল॥ “উন্নত-আগামীর জন্য বিজ্ঞান ও প্রযুক্তি” এই শ্লোগানকে সামনে রেখে নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলায় কিশোরীগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত দুই দিন ব্যাপি ৩৮তম বিঞ্জান ও প্রযুক্তি সপ্তাহের সমাপনী অনুষ্ঠান, পুরস্কার বিতরন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ বৃহস্পতিবার বিকালে বিঞ্জান ও প্রযুক্তি উদযাপন কমিটির আয়োজনে এ সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম মেহেদী  হাসানের সভাপতিত্বে  উক্ত আলোচনা সভায় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নীলফামারী ৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফা।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান রশিদুল ইসলাম, সহকারী কর্মকর্তা ভুমি উত্তম কুমার রায়, রণচন্ডি স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ মুকুল হোসেন প্রমুখ।
উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা তারিকুল ইসলাম জানান, জাতীয় বিঞ্জান ও প্রযুক্তি জাদুঘর আগাঁরগাও ঢাকা তত্বাবধানে বিঞ্জান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের আয়োজনে এ মেলার আয়োজন করে ১৩ টি বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের নিয়ে কুইজ প্রতিযোগিতা, বির্তক প্রতিযোগিতা ও ছাত্রছাত্রীদের নিজ হাতে তৈরীকৃত বিজ্ঞান ও প্রযুক্তি বিষয় সমুহ প্রদর্শন করা হয়।

মতামত