আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ      

 width=
 

রৌমারীতে বখাটের হামলায় স্কুল ছাত্রীর বাবা মা গুরুতর আহত

শনিবার, ২২ এপ্রিল ২০১৭, রাত ০৮:৪৯

রাতের অন্ধকারে ঘুরে ঢুকে বখাটেরা রাম দা ছুরি দিয়ে এলোপাথারি ভাবে কুপিয়ে রক্তাক্ত করে ফেলে চলে যায়। পরে আশংকাজনক অবস্থায় আহতদের রাতেই রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আহতদের মধ্যে বাবা ও মা’র অবস্থার অবনতি ঘটলে তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। গতকাল শুক্রবার দিবাগত মধ্য রাতের দিকে উপজেলার গোয়াল গ্রামে ওই ঘটনা ঘটে।

এর আগে বৃহষ্পতিবার বিকাল ৪টার দিকে স্কুল থেকে বাড়ি ফেরার পথে দুই স্কুল ছাত্রীকে উত্যক্ত করার অপরাধে বখাটে লুৎফর রহমান (১৮), রবিউল ইসলাম (১৭), বিপ্লব মিয়া (১৮) ও মাসুদ রানা (১৭) নামের চার বখাটেকে আটক করে এলাকাবাসি। পরে বখাটেদের অভিভাবকদের ডেকে এনে এলাকাবাসির উপস্থিতে শাসন হিসেবে মারপিট করা হয়। এসময় গোয়াল গ্রামের ইউপি সদস্য কলিম উদ্দিন ও ইছাকুড়ি গ্রামের সাবেক ইউপি সদস্য শহীদুল ইসলাম সাদা এবং বখাটের অভিভাবকরা উপস্থিত থাকে। সবার উপস্থিতিতে বখাটেরা তাদের অপরাধ স্বীকার করে।

অভিযোগ পাওয়া গেছে, উপজেলার গোয়াল গ্রামের আবু তালেব ও আবুল হোসেনের কন্যা যাদুরচর উচ্চ বিদ্যালয়ে ৮ম শ্রেণিতে লেখাপড়া করে। স্কুলে যাতায়াতের পথে মাদারটিলা ব্রিজ নামক স্থানে প্রায় দিনই ওই চার বখাটে উত্যক্ত করত। প্রেমের প্রস্তাব দিত। বখাটেদের ভয়ে ওই দুই স্কুল ছাত্রী ভয়ে ভয়ে এবং অনেক সময় পালিয়ে পালিয়ে স্কুলে যাতায়াত করত। চিহ্নিত ওই চার বখাটে উপজেলার ইছাকুড়ি গ্রামের বাদশা মিয়া, নুরুল ইসলাম, ইয়াকুব আলী ও আব্দুল হাকিমের পুত্র বলে জানা গেছে।

অভিযোগ পাওয়া গেছে, ওই চার বখাটেকে আটক করে গ্রাম্য ভাবে বিচার সালিশ করার কারনে বখাটেরা আরো ক্ষিপ্ত হয়ে ওঠে এবং প্রতিশোধ নিতে তারা পরিকল্পিত ভাবে গভীর রাতে নির্যাতিত স্কুল ছাত্রীর বাড়িতে হামলা চালায়। এসময় নির্যাতিক স্কুল ছাত্রীর বাবা আবু তালেব (৪৮) ও মা হোসনে আরা বেগম (৪০) এবং খালা তাহমিনা খাতুনকে (৩৫) এলোপাথারি ভাবে কুপিয়ে জঘম করে। ঘরের আসবাবপত্র ভাংচুর, কাগজপত্র তছনছ ও নগদ টাকাসহ স্বর্নালঙকার লুট করে। ওই চার বখাটের সঙ্গে আরো ৩/৪ জন অংশ নেয় বলে অভিযোগ করা হয়েছে। কিন্তু তাদের পরিচায় জানা যায়নি।

নির্যাতিত এক স্কুল ছাত্রীর ভাই জসিম উদ্দিন অভিযোগ করে বলেন, ‘বখাটেরা হুমিক দিয়েছিল। আর সেই অনুপাতে তারা পরিকল্পিত ভাবে হামলা করেছে। তাদের ধারালো অস্ত্রের আঘাতে আমার কাকা ও চাচী এখন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়ছে। চিকিৎসকরা বলেছেন প্রচুর রক্তক্ষরনের কারনে তাদের অবস্থা আশংকাজনক। এখনই কিছু জানাতে পারেননি চিকিৎসকরা।’ উল্লেখ্য যে, গুরুতর আহত হোসনে আরা বেগম ফুলবাড়ি উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক।

এদিকে ওই ঘটনার খবর পেয়ে স্থানীয় সংসদ সদস্য রুহুল আমিন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মজিবুর রহমান বঙ্গবাসী, ইউপি চেয়ারম্যান শহীদুল ইসলাম সালু ও এএসপি (সার্কেল) সিরাজুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় গ্রামবাসি বিক্ষোভ করে বখাটেদের দ্রুত গেপ্তার ও শাস্তির দাবি জানান।

আজ শনিবার এ প্রসঙ্গে রৌমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) এবিএম সাজেদুল ইসলাম সাংবাদিকদের জানান, ঘটনাটি পর্যবেক্ষন করা হচ্ছে। আসলে কি ঘটেছিল তা তদন্ত চলছে। এখন পর্যন্ত থানায় কোনো অভিযোগ আসেনি। প্রাথমিক ভাবে যে তথ্য জানা গেছে, বখাটেরাই ওই হামলা চালিয়েছে। বখাটেদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন


 

Link copied