আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪ ● ৫ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল       সার্ভার ডাউন: রসিকে জন্ম নিবন্ধন নিয়ে ভোগান্তি চরমে       রংপুরে ফটোসাংবাদিক ফিরোজ চৌধুরীর একক আলোকচিত্র প্রদর্শনী       ডোমার ও ডিমলা উপজেলা নির্বাচনে ৩৫ জনের প্রার্থীতা বৈধ ॥ চেয়ারম্যান পদে ১২ জনের মধ্যে আওয়ামীলীগের ৭ জন প্রার্থী       নীলফামারীতে ঐতিহাসিক মুজিব নগর দিবস পালন      

 width=
 

এ সরকারের আমলেই তিস্তা চুক্তি হবে -এরশাদ

রবিবার, ২৩ এপ্রিল ২০১৭, বিকাল ০৫:০৮

রোববার(২৩ এপ্রিল) সকালে বুড়িমারী স্থলবন্ধর হয়ে ভারত যাওয়ার পথে নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় সসময় এসব কথা বলেন।

তিনি আরো বলেন, মামলা দিয়ে আমাকে রাজনীতি থেকে দুরে রাখতে চায়। কিন্তু সেটা আর সম্ভব নয়। দীর্ঘ ২৫ বছরের মামলা শেষ হয়েছে। আর কয়কটি মামলা রয়েছে সেটি শেষ করে আবারও মসাঠে নামবো।

জার্তীয় নির্বাচনের বিষয় তিনি বলেন, জাতীয় নির্বাচনের জন্য আমরা প্রস্তুতি নিচ্ছি, তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের সাথে আলোচনা চলছে আগামী নির্বাচনে ৩’শ আসনের জন্য প্রস্তুতি নিচ্ছে জাতীয়পার্টি।

অপর দিকে দলের মহাসচিব রুহুল আমিন হাওলাদার বলেন, পাঁচ দিনের সফরে ভারতের কুচবিহার পৈত্রিক বাড়িতে গেলেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তার সফর সঙ্গী হিসেবে রয়েছেন পার্টির মহাসচিব এবিএম রহুল আমিন হাওলাদার এমপি। ভারতের পৈত্রিক বাড়িতে সফরের উদ্দেশ্যে শনিবার ঢাকা ত্যাগ করে রংপুরে অবস্থান নেন জাপা চেয়ারম্যান। রবিবার সকালে রংপুর হয়ে সড়কযোগে ভারতে যান সাবেক রাষ্টপতি।

আগামী ২৭ এপ্রিল তিনি দেশে ফিরবেন বলে এ তথ্য নিশ্চিত করেছেন এরশাদের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি ও তার সফর সঙ্গী সুনীল শুভ রায়।

মন্তব্য করুন


 

Link copied