আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: নীলফামারীতে গোপন বৈঠক থেকে জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার       পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ       

 width=
 

দিনাজপুরে জেএমবির সক্রিয় দুই সদস্য গ্রেফতার

সোমবার, ২৪ এপ্রিল ২০১৭, দুপুর ০৪:৫১

র‌্যাব-১৩-এর অধিনায়ক বি এম আতিকুল্যাহ জানান, রোববার রাতে ঘোড়াঘাট উপজেলার রানীগঞ্জ রামেশ্যাপুর থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

তারা হলেন - জেলার চিরিরবন্দর উপজেলার রানীপুর এলাকার ফজলুর রহমানের ছেলে মো. সেলিম (২৮) ও নাশরতপুর এলাকার মোজাম্মেল হকের ছেলে খাদেমুল ইসলাম (২৭)।

র‌্যাব কর্মকর্তা আতিকুল্যা বলেন, “রোববার গভীর রাতে রানীগঞ্জ রামেশ্যাপুর দারুলহুদা ফাজিল মাদ্রাসায় খাদেমুল এসে সেলিমের সঙ্গে বৈঠক করবেন - এমন খবরের ভিত্তিতে অভিযানে যায় র‌্যাব।“রাত সাড়ে ৩টার দিকে মাদ্রাসা এলাকা থেকে জেএমবির সক্রিয় ওই দুই সদস্যকে গ্রেফতার করা হয়। তারা নব্য জেএমবির নেতা সারওয়ার-তামিম গ্রুপের সদস্য বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে।”

সেলিমের নামে চিরিবন্দর থানায় নাশকতার মামলা রয়েছে জানিয়ে এই র‌্যাব কর্মকর্তা বলেন, সেলিম আত্মগোপনে থেকে এলাকায় জেএমবির জন্য চাঁদা ও কর্মী সংগ্রহসহ প্রচারণা চালাতেন।

“আর খাদেমুল মাঝেমধ্যে তার কাছে এসে সাংগঠনিক বৈঠক করতেন। এলাকায় তারা বড় ধরনের নাশকতার পরিকল্পনা করছিলেন।”

মামলার পর সোমবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান র‌্যাবের ওই কর্মকর্তা আতিকুল্যা।

মন্তব্য করুন


 

Link copied