আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

হাতীবান্ধায় নারী শিক্ষককে উত্ত্যক্তের অভিযোগ

সোমবার, ২৪ এপ্রিল ২০১৭, রাত ০৮:৩৩

সোমবার(২৪ এপ্রিল) তদন্ত টিম গঠন করার কথা জানিয়েছেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা হাসান আতিকুর রহমান। এর আগে গত শনিবার উপজেলার ভেলাগুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বসার কক্ষে ঘটনাটি ঘটে।

অভিযোগ সুত্রে জানাযায়, ওই বিদ্যালয়ের সহকারি শিক্ষক শামসুল আলম দীর্ঘ দিন ধরে অপর সহকারি শিক্ষিকা তাহেরা বেগমকে নানা ভাবে উত্যক্ত করে আসছে। এই অবস্থায় গত শনিবার ক্লাস বিরতির সময় শিক্ষকদের বসার রুমে তাহেরা বেগমকে একা পেয়ে আপত্তিকর প্রস্তাব দেয় শামসুল আলম। একপর্যায়ে ওই শিক্ষিকার গায়ে হাত দিতে গেলে নিরুপায় হয়ে শামসুলকে চড় মারে তাহেরা বেগম।

তবে সহাকারি শিক্ষক শামসুল আলমের দাবি, ওইদিন তিনি লাইব্রেরীতে (শিক্ষকদের বসার রুম) বসে টাকা গুনছিলেন। এমন সময় হঠাৎই তাহেরা বেগম সেখানে ঢুকে বলে- এই তুই পদলী নিচ্ছিস না কেন? এই কথা বলেই তাকে চড় মারা হয় বলে জানায় শামসুল ইসলাম।

অপর সহকারি শিক্ষক তাহেরা বেগম বলেন, ভেলাগুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শামসুল আলম যোগদান করার পর থেকেই তাকে নানা অশোভন ইঙ্গিত করে আসছে। তার কথা না শুনলে সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুক) আপত্তিকর মন্তব্য লিখবে বলেও হুমকি দেয়া হয়। তবে ঘটনার দিন স্কুলের লাইব্রেরীতে একা পেয়ে শামসুল তার গায়ে হাত দিতে গেলে নিজেকে রক্ষায় বাধ্য হয়ে তিনি তার গায়ে হাত তুলেছেন বলে স্বীকার করেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিররুবা বেগম বলেন, বিষয়টি এখন আমার হাতে নেই। এটি উর্দ্ধতন কর্তৃপক্ষ দেখবেন।

এ ব্যাপারে হাতীবান্ধা উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা হাসান আতিকুর রহমান জানান, দুই শিক্ষকই পাল্টাপাল্টি অভিযোগ করেছে। ভেলাগুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দুই শিক্ষকের মাঝে মারধরের বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। আমি লালমনিরহাটে জরুরী মিটিং-এ এসেছি। এখন থেকে ফিরেই বিষয়টি খতিয়ে দেখতে একটি তদন্ত কমিটি গঠন করবো।’

মন্তব্য করুন


 

Link copied