আর্কাইভ  মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪ ● ৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরের আলু যাচ্ছে এশিয়ার বিভিন্ন দেশে       গ্রাহকের ৫০ লাখ টাকা নিয়ে উধাও পোস্টমাস্টার!       চার ঘণ্টা পর উত্তরবঙ্গের সাথে ঢাকার ট্রেন চলাচল স্বাভাবিক       ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ বিচ্ছিন্ন       রংপুরে মিস্টি ও সেমাই কারখানায় ৫০ হাজার টাকা জরিমানা      

 width=
 

অভিজ্ঞতা ছাড়াই নিয়োগ ব্যাংক এশিয়ায়

বৃহস্পতিবার, ২৭ এপ্রিল ২০১৭, দুপুর ০৩:২২

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ব্যাংক এশিয়া লিমিটেড। ‘অ্যাসিস্ট্যান্ট রিলেশনশিপ অফিসার (এআরও)’ পদে ১০০ জনকে এই নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ব্যবসায় শিক্ষা, অর্থনীতি, সামাজিক শিক্ষা বা বিজ্ঞান বিষয়ে চার বছর মেয়াদি স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। শিক্ষাজীবনের কোনো ক্ষেত্রে তৃতীয় বিভাগ বা সমমানের ফল গ্রহণযোগ্য হবে না। দেশের যেকোনো স্থানে কাজ করার মানসিকতাসম্পন্ন হতে হবে। এ ছাড়া যোগাযোগে দক্ষতার পাশাপাশি কম্পিউটার চালনায় পারদর্শিতা থাকতে হবে।

বয়স

আগামী ৩০ এপ্রিল, ২০১৭ পর্যন্ত আবেদনকারীদের বয়স হতে হবে সর্বোচ্চ ৩০ বছর।

বেতন

চাকরির শুরুতে নিয়োগপ্রাপ্তদের সর্বনিম্ন বেতন দেওয়া হবে প্রতি মাসে ১২ হাজার টাকা। এ ছাড়া প্রার্থীরা অন্যান্য সুবিধা পাবেন।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা ব্যাংক এশিয়ার ওয়েবসাইট থেকে অনলাইনে আবেদন করতে পারবেন। ওয়েবসাইটটির ঠিকানা ‘bit.ly/2p67JAA’। আবেদন করা যাবে ২৫ মে, ২০১৭ পর্যন্ত।

বিস্তারিত দেখুন বিডিজবস ডটকমে প্রকাশিত বিজ্ঞপ্তিতে :

মন্তব্য করুন


 

Link copied