আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

বাংলাদেশী সিনেমার আইটেম গানে বলিউডের উর্বশী রাউতেলা

শুক্রবার, ২৮ এপ্রিল ২০১৭, দুপুর ০১:৩৯

তার আগেই [তিন বছর আগে] তিনি যুক্ত হয়েছেন বাংলাদেশের প্রথম সায়েন্স ফিকশন ছবি ‘পরবাসিনী’তে। স্বপন আহমেদের এই ছবির আইটেম গান ‘ছল্লো বাঈ’তে পারফরম করেছেন উর্বশী, সঙ্গে ছিলেন ছবির নায়ক ইমন। ৫ মে মুক্তি পাবে ছবিটি। এই ছবি দিয়ে ঢালিউডে অভিষেক হতে যাচ্ছে উর্বশীর।

তিনি যখন ‘পরবাসিনী’তে অভিনয় করেছিলেন, তখন বলিউডে খুব কম মানুষই তাঁকে চিনত। আর এখন তিনি রীতিমতো তারকা! ‘সনম রে’, ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি’ বা হালের ‘কাবিল’—ছবিগুলোতে উর্বশীর গ্ল্যামারাস উপস্থিতি নজর কেড়েছে দর্শকের। তবে বলিউডে সুযোগ পাওয়ার ক্ষেত্রে ‘পরবাসিনী’র অবদানের কথা ভুললেন না এই সুন্দরী।

মুঠোফোনে বলেন, “ছবির আইটেম গানের শুটিং হয়েছিল মুম্বাইয়ে। সিনেমাটোগ্রাফার, কোরিওগ্রাফার থেকে স্পটবয়—সবাই আমার পারফরম্যান্সের প্রশংসা করেছেন। এক কান দুই কান হয়ে পুরো বলিউডে আমার সুনাম ছড়িয়ে পড়েছিল। এই ছবির আগে অনিল শর্মার ‘সিং সাব দ্য গ্রেট’-এ ছোট্ট একটা চরিত্র করেছিলাম। সেখানে আমার পর্দা-উপস্থিতি এতটা গ্ল্যামারাস ছিল না। ‘পরবাসিনী’র গানটি করার পরই একের পর এক গ্ল্যামারাস চরিত্রে অভিনয়ের সুযোগ আসে। ”

‘পরবাসিনী’র প্রচারণায় বাংলাদেশে আসার ইচ্ছা ছিল। কিন্তু শুটিং থাকায় আসতে পারছেন না বলে জানালেন উর্বশী। ছবিটিতে ইমন, উর্বশী রাউতেলা ছাড়াও অভিনয় করেছেন ভারতের সব্যসাচী চক্রবর্তী, জুন মালিয়া, রিত মজুমদার, বাংলাদেশের অপ্সরা আলী, সোহেল খান, চাষী আলম প্রমুখ।

মন্তব্য করুন


 

Link copied