আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: লালমনিরহাটে মোবাইল ফোনে কথা বলছিল, হঠাৎ পিছন থেকে ট্রেনের ধাক্কায় কাটা পড়লেন যুবক       ঠাকুরগাঁওয়ে নিখোঁজের ২ দিন পরে ছাত্রের মরদেহ উদ্ধার       ছুটি বাড়ল সব শিক্ষাপ্রতিষ্ঠানে       ডিমলা উপজেলা নির্বাচন॥ এমপির ভাই, ভাতিজা ও ভাতিজি বউ প্রার্থী-তৃণমূলে ক্ষোভ       কিশোরী গৃহকর্মীকে খুন্তির ছ্যাকা; রংপুর মেডিকেলে মৃত্যু যন্ত্রণায় পাঞ্জা লড়ছে নাজিরা      

 width=
 

বোদায় সড়ক দূর্ঘটনায় ১ ব্যক্তি নিহত

শনিবার, ১৩ মে ২০১৭, দুপুর ০৩:৪০

গত শুক্রবার রাতে উপজেলার চন্দনবাড়ী ইউনিয়নের তিন মাইল এলাকায় এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দেবীগঞ্জ থেকে আসা একটি ট্রাক মোটসাইকেলটিকে ধাক্কা দিলে আােরহী সহ মোটর সাইকেলটি ট্রাকের নিচে চলে যায়। এ সময় খাদেমুল ইসলাম গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে রংপুে যাওয়ার পথেই তার মৃত্যু হয়। নিহত খাদেমুল ইসলাম উপজেলার চন্দনবাড়ী ইউনিয়নের পাইকপাড়া গ্রামের ফারুক হোসেন পুত্র। ঘটনার জানাজানি হলে স্থানীয়রা ট্রাকটিকে আটক করে এবং রাস্তা অবরোধ করে রাখে। পরবর্তীতে পুলিশ এসে রাস্তা অবরোধ তুলে নেয়।

এ বিষয়ে বোদা থানার অফিসার ইনচার্জ একেএম নুরুল ইসলাম জানান, দূর্ঘনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ট্রাকটিকে আটক করে থানায় নিয়ে আসে। এ বিষয়ে বোদা থানায় একটি অপমৃত্য মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied