Today: 23 May 2017 - 12:53:05 pm

বীরগঞ্জে আদিবাসী হত্যা মামলার প্রধান আসামী কলেজ ছাত্র গ্রেফতার

Published on Wednesday, May 17, 2017 at 8:31 pm

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের বীরগঞ্জে আদিবাসী হত্যা মামলার প্রধান আসামী কলেজ ছাত্র বিশু মুর্মু (২০) কে গ্রেফতার ম্যাজিষ্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

বীরগঞ্জ থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে এসআই প্রভাত চন্দ্র সরকারের নেতৃত্বে এসআই মশিউর রহমান, আব্দুল জলিল সঙ্গীয় সহ পুলিশের একটি দল গত মঙ্গলবার ভোরে পার্শ্ববর্তী নীলফামারী জেলা পুলিশের সহযোগিতায় ডোমার উপজেলার তালতলা হাজিপাড়া এলাকায় অভিযান চালিয়ে বাবুলের ছেলে বিশুকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত বিশু মুর্মুর জানায়, ছোট ভাই এসএসসি পাশ মাইকেলকে মুর্মু (১৭) রোববার ভোরে অসুস্থ্য হয়ে মারা যায়। প্রতিবেশী মৃত ঢেনা হেম্ব্রমের ছেলে চৈলো হেম্ব্রম (৫০) বিকেল ৩টায় সৎকারের পুর্বে মাইকেলের মরদেহ দেখতে তাদের বাসায় যায়। এ সময় যাদু টোনা করে মেরে ফেলেছে এমন অভিযোগ এনে মাইকেলের ভাই বিশু মুর্মু ধারালো চুরি দিয়ে কুপিয়ে এবং রজনী মুর্মু টিউবলেয়ের হাতল দিয়ে পিটিয়ে চৈলো হেম্ব্রমকে হত্যা করে।

এ ব্যাপারে রাতেই নিহতের ছেলে রমেশ হেম্ব্রম বাদী হয়ে দুই জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছে। ওসি আবু আককাস আহম্মেদ বিষয়টি নিশ্চিত করে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদ সে হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

মতামত