Today: 29 Jun 2017 - 03:11:40 pm

কালীগঞ্জে বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন

Published on Wednesday, May 17, 2017 at 9:33 pm

নিয়াজ আহমেদ সিপন, লালমনিরহাট: সাবেক সাংসদ সালেহ উদ্দিন আহম্মেদ হেলাল বলেন, এই সম্মেলনের মধ্য দিয়ে বিএনপি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। এই জেলার মধ্যে বিএনপির মাঝে কোন বিভেদ নেই। সবাই ঐক্যবদ্ধ সামনে বিএনপির কমিটিতে ত্যাগী নেতাদের স্থান দেওয়া হবে।

বুধবার (১৭ মে) সন্ধ্যায় লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার অডিটোরিয়াম হল রুমে বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনের প্রধান অতিধি বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, সামনে কঠিন দিন আসবে তাই আগামী দিনে আন্দোলনে সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে বেগম জিয়ার হাতকে শক্তিশালী করে ধানে শীষে ভোট দেওয়ার আহবান জানান।
অনুষ্ঠানে উপজেলা বিএনপির আহবায়ক নুরন্নবীর সভাপতিত্বে দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিধি হিসেবে বক্তব্য রাখেন সাবেক এম,পি ও লালমনিরহাট জেলা বিএনপির সহ-সভাপতি সালেহ উদ্দিন আহমদ হেলাল।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য ও তুষভান্ডার ইউনিয়ন সভাপতি আব্দুল হক, উপজেলা বিএনপির সদস্য ডা: মোনাবের হোসেন, বিএনপি তরুন প্রজম্মের জননেতা ফারহান উদ্দিন আহম্মেদ (পাশা), ইউনিয়ন বিএনপির সদস্য ইকবাল আযম, উপজেলা যুবদলে সাংগঠনিক সম্পাদক আবুল কালাম বিপ্লব,ছাত্রদলের কুদরত-ই-মেহেরবান মিঠু, বিভিন্ন ইউনিয়নের বিএনপি অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
আজকের সম্মেলনে পুর্নাঙ্গ কমিটি ঘোষনার করার কথা থাকলেও জেলা বিএনপির সভাপতি ও সাংগঠনিক সম্পাদক সাবেক উপমন্ত্রী অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু অনুপস্থিত থাকায় কমিটি ঘোষনা করা হয়নি।

মতামত