Today: 23 May 2017 - 12:47:01 pm

বুড়িমারী-চ্যাংরাবান্ধা আন্তর্জাতিক মহাসড়কে ট্রাকের চাপায় নারীর মৃত্যু

Published on Thursday, May 18, 2017 at 12:08 pm
নিয়াজ আহমেদ সিপন, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দরে ভারতীয় ট্রাকের চাপায় ইজারন নেছা(৫৮) নামে এক বৃদ্ধ নারীর মৃত্যু হয়েছে।
বৃহস্পতিবার( ১৮ মে) সকাল  সাড়ে ৯টার দিকে ভারতের কোচবিহার জেলার চ্যাংরাবান্ধা স্থলবন্দর জিরোপয়েন্ট সীমান্ত থেকে বাংলাদেশের প্রায় ৪০ গজ ভেতরে এ দূর্ঘটনা ঘটে।
নিহত ইজারন নেছা বুড়িমারী স্থলবন্দর জিরোপয়েন্ট এলাকার মৃত আব্দুল আজিজের স্ত্রী।
এলাকাবাসী ও বিজিবি জানায়,  বুড়িমারী স্থলবন্দরে মালামাল আনলোড করে ভারতগামী খালি ট্রাকের চাপায় এ বৃদ্ধার মৃত্যু হয়েছে বলে বুড়িমারী স্থলবন্দর বিজিবি কোম্পানীর সুবেদার ফোরকানুল হক নিশ্চিত করেছেন। তবে ঘাতক ট্রাকটিকে আটক করা যায়নি বলে তিনি জানান।
এ ব্যাপারে বুড়িমারী স্থলবন্দর পুলিশ ইমিগ্রেশন ইনচার্জ (এসআই) আনোয়ার হোসেন সত্যতা স্বীকার করে বলেন, ‘বুড়িমারী-চ্যাংরাবান্ধা স্থলবন্দর চলাচলকারী আন্তর্জাতিক মহাসড়কে পরিত্যক্ত পাথর কুড়াতে গিয়ে ইজারন নেছা(৬০) নামে এক বাংলাদেশি বৃদ্ধা নারী ভারতীয় ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হন। ঘাতক ট্রাকটি সনাক্ত করার চেষ্টা চলছে। বিষয়টি পাটগ্রাম থানা পুলিশকেও অবহিত করা হয়েছে।’
পাটগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) অবনী শংকর কর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে পরিস্তিতি স্বাভাবিক রয়েছে বলে তিনি জানান।’

মতামত