Today: 23 May 2017 - 12:56:04 pm

নীলফামারী জোড়াখুনের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

Published on Thursday, May 18, 2017 at 11:32 pm

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১৮ মে॥  জোড়াখুনের মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত দীর্ঘদিনের পলাতক আসামী শ্রী কানাইয়াকে(৪৫) গ্রেফতার করা হয়েছে। আজ বৃহস্পতিবার (১৮ মে) বিকাল সাড়ে চারটার দিকে সিপিসি-২ র‌্যাব ১৩ নীলফামারী ক্যাম্পের একটি অভিযাত্রীক দল অভিযান চালিয়ে তাকে পঞ্চগড় জেলা শহরের করতোয়া ব্রীজ সংলগ্ন হানিফ এন্টারপ্রাইজ কাউন্টারের সামনে হতে গ্রেফতার করতে সক্ষম হয়। সেখানে সে ছদ্মনাম উত্তম নামে পরিচিত ছিল।
এ বিষয়ে সিপিসি-২ র‌্যাব ১৩ নীলফামারী ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার আবুল কাশেম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি জানানো হয় তিনি ও স্কোয়াড কমান্ডার এ,এসপি শাহিনুর কবিরের নেতৃত্বে অভিযান পরিচালনা করে উক্ত যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামীকে গ্রেফতার করা হয়।
উক্ত আসামী দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার বাবুপাড়া (সুইপার কলোনী) মহল্লার মৃত রামায়নের ছেলে। তার বিরুদ্ধে একটি জোড়াখুনের  পার্বতীপুর জিআরপি থানায় মামলা নম্বর ২ তারিখ  ২০০০ সালের ৭ জুলাই (জিআর নম্বর ২৮৮/২০০০) আদালত কর্তৃক যাবজ্জীবন সশ্রম কারাদন্ড রায় রয়েছে। আসামী ঘটনার পর হতে পলাতক ছিল।
গোপন সংবাদ পেয়ে পঞ্চগড়ে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে নীলফামারী ক্যাম্পে তাকে নিয়ে আসা হয়। তার বিরুদ্ধে পরবর্তি আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে বলে প্রেস বিজ্ঞপ্তি উল্লেখ করা হয়েছে।

মতামত