আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ডিমলা উপজেলা নির্বাচন॥ এমপির ভাই, ভাতিজা ও ভাতিজি বউ প্রার্থী-তৃণমূলে ক্ষোভ       কিশোরী গৃহকর্মীকে খুন্তির ছ্যাকা; রংপুর মেডিকেলে মৃত্যু যন্ত্রণায় পাঞ্জা লড়ছে নাজিরা       সারাদেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি       হিট অ্যালার্টে ৭ দিন স্কুল বন্ধের দাবি       শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সম্পাদক ডিপজল      

 width=
 

গাইবান্ধায় শিশু ধর্ষণের চেষ্টায় যুবক গ্রেপ্তার

রবিবার, ২১ মে ২০১৭, দুপুর ১০:১০

স্থানীয়রা জানায়, হারুন দীর্ঘদিন ধরে নিজ বাড়িতে গাঁজা বিক্রির করে আসছিলেন। সেই সূত্রে বিভিন্ন এলাকা থেকে প্রতিদিন তার বাড়িতে লোকজন আসত। শুক্রবার হারুনের বাড়িতে আসা এক ব্যক্তি ওই শিশুটিকে বাড়ির পাশের একটি স্থানে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন।

পরে রাতে ওই শিশুটি ব্যথা অনুভব করলে সে তার মাকে বিষয়টি জানায় এবং শনিবার সন্ধ্যায় শিশুটিকে সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে থানায় অভিযোগ করলে পুলিশ হারুনকে গ্রেপ্তার করে।

সদর হাসপাতালের জুনিয়র কনসালটেন্ট (গাইনি অ্যান্ড অবস) ডা. তাহেরা আক্তার মনি বলেন, প্রাথমিকভাবে শিশুটিকে ধর্ষণ করেছে এমন আলামত পাওয়া গেছে। পরবর্তীতে আবারও পরীক্ষা করা হবে।

সদর থানার উপ-পরিদর্শক মমিরুল হক মুঠোফোনে বলেন, প্রকৃত অপরাধীকে শনাক্ত করতে ঘটনাটি তদন্ত করা হচ্ছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম মেহেদী হাসান বলেন, শিশুটিকে গাইবান্ধা জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। হারুনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied