আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুর বিভাগ থেকে ২০ বছরে ২ লাখ ২৭ হাজার কর্মী বিদেশ গেছেন       দিনাজপুরে ছিনতাইকৃত মালামাল উদ্ধারসহ ছিনতাইকারী চক্রের দুই সদস্য গ্রেপ্তার        জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯      

 width=
 

ফুলবাড়ীতে মায়ের সামনে ট্রাকের চাপায় ৬ বছরের শিশু নিহত

সোমবার, ২৯ মে ২০১৭, দুপুর ০৩:৪৯

নিহত শিশু মাইশা মনোয়ারা(৬) বেতদিঘী ইউনিয়নের মাদিলা হাট গ্রামের মোঃ আলোমের কন্যা।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানাযায়,বিরামপুর-দিনাজপুর মহা সড়কে ফুলবাড়ী বটতলি এলাকায় উত্তর দিক থেকে মা ও মেয়ে এক সাথে দক্ষিণ দিকে আড়াআড়ি রাস্তা পার হওয়ার চেষ্টা করলে মা রাস্তা পার হতে সক্ষম হলেও মেয়ে মাইশা মনোয়ারা দিনাজপুর হতে বিরামপুর উদ্দেশে যাওয়া ট্রাকের নিচে পড়ে ঘটনা স্থলে নিহত হয়।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ নাসিম হাবিব ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,ঘাতক ট্রাকটিকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে যার লাইন্সেস নং ঢাকা-মেট্র-১৮০৩২৬। দূর্ঘটনার পর ট্রাক ড্রাইভার ট্রাকটি রাস্তায় ছেড়ে পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।

মায়ের সামনে এমন মর্মান্তিক সড়ক দূঘটনায় ৬ বছরের শিশু নিহত হওয়ায় মায়ের আহাজারিতে এলাকার সকলের চোখে পানি এসে যায়। এলাকাবাসী দাবি করে বলেন ফুলবাড়ীতে বাইপাস সড়ক না থাকায় শহরের মধ্য দিয়ে দ্রুত গতিতে ভারি যানবাহন চলাচল করায় এমন দূর্ঘনা সরাচর লেগেই আছে। এলাকাবাসী অনতবিলম্বে ফুলবাড়ী শহরে বাইপাস সড়ক নির্মানের দাবি করেন।

মন্তব্য করুন


 

Link copied