আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

পাবনায় দু'গ্রুপের সংঘর্ষে আ'লীগ কর্মী নিহত

মঙ্গলবার, ৩০ মে ২০১৭, দুপুর ০১:৩৭

সোমবার গভীর রাতে সিরাজগঞ্জ জেলার এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত আলিম খান বেড়া পৌর এলাকার হাতিগাড়া মহল্লার মৃত আব্দুর রহমান খানের ছেলে।

বেড়া থানার ওসি আব্দুল মোতালেব বলেন, বেড়া উপজেলা আওয়ামী লীগের দু'গ্রুপের অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে সোমবার বিকালে হাতিগাড়া এলাকায় সংঘর্ষের ঘটনা ঘটে। এতে প্রায় ১০ জন আহত হয়। আহতদের বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, পাবনা জেনারেল হাসপাতাল ও এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে সোমবার রাতে চিকিৎসাধীন অবস্থায় আওয়ামী লীগকর্মী আব্দুল আলীম খানের মৃত্যু হয়। স্থানীয়রা জানায়, এলাকায় টেন্ডারসহ বিভিন্ন কর্মকাণ্ড নিয়ে বেড়ায় ঠিকাদার ব্যবসায়ী ও উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম শফিকের সঙ্গে আওয়ামী লীগ কর্মী আব্দুল আলীম খানের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে সোমবার বিকালে দু'গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় বেশ কয়েকজন আহত হয়। আহতদের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় আলীম মারা যান।

মন্তব্য করুন


 

Link copied