আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

আপনারা আবদার করবেন না, আমরাও না

রবিবার, ৪ জুন ২০১৭, রাত ০৮:৫৭

রোববার রাজধানীর মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসব কথা বলেন।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বক্তব্যের জবাবে ওবায়দুল কাদের বলেন, বেগম জিয়া নির্বাচন কমিশনকে অনুরোধ করেছেন, আওয়ামী লীগের আবদার যেন কানে না শুনেন। আমি তাকে (খালেদা জিয়া) বলতে চাই, আওয়ামী লীগের কোন মামা বাড়ির আবদার নেই, সেটা বিএনপির থাকতে পারে। তিনি বলেন, আবদার আমরাও করবো না, আপনারাও করবেন না। নির্বাচন কমিশন কারো আবদার শুনবেন না, তারা সংবিধান অনুযায়ী নির্বাচন দেবেন।

কাদের বলেন, নির্বাচনের পরিবেশ সৃষ্টির জন্য তারা (বিএনপি) এখন মামলা প্রত্যাহারের কথা বলছে। আমাদের একজন এমপি কারাগারে, আমরা মতায় তার ছয় মাসের দন্ড হয়ে গেছে। দুই তিনজন মন্ত্রী নিয়মিত কোর্টে হাজিরা দিচ্ছেন। আমরা তাহলে তাদের মামলা প্রত্যাহার করতে বলব না? মামলা প্রত্যাহারের সাথে নির্বাচনের পরিবেশের সম্পর্ক নেই।মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্য ফরহাদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ঢাকা-১৫ আসনের সংসদ সদস্য কামাল আহমেদ মজুমদার।

মন্তব্য করুন


 

Link copied