আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

ভালোবাসার চেয়েও পুরুষের কাছে যার গুরুত্ব বেশি

বৃহস্পতিবার, ৮ জুন ২০১৭, রাত ০৮:৪৭

যদি এই ধরনের সমস্যা হয় তাহলে জেনে রাখুন পুরুষ সঙ্গীটি কিন্তু ভালোবাসা প্রকাশের চেয়েও গুরুত্ব দিচ্ছেন আপনার অন্যান্য কাজের প্রতি। মনে রাখবেন, নারীরা আবেগ দিয়ে চিন্তা করলেও পুরুষেরা অনেক বাস্তব চিন্তা করেন। আর সে কারণেই পুরুষ সঙ্গীর কাছে ভালোবাসার চেয়েও আরও অনেক বিষয় গুরুত্ব পেয়ে থাকে।এবার জেনে নিন ভালোবাসার চেয়েও পুরুষের কাছে যে বিষয়গুলোর গুরুত্ব অনেক বেশি-

মনোযোগী হন

নিজের দিকে আকর্ষণ ধরে রাখতে কে না চায়। আপনার পুরুষ সঙ্গীও ঠিক তাই চান। তিনি চান তার সঙ্গী যেন তার প্রতি পুরোপুরি মনোযোগ দেয় এবং তার কথা শোনেন। একইসঙ্গে তার সকল চাওয়া পাওয়ার প্রতি মনোযোগী হন। পুরুষেরা এভাবেই ভালোবাসার প্রকাশ খুঁজে থাকেন।

প্রশংসা করুন

পুরুষ সঙ্গীও কিন্তু আপনার মতোই প্রশংসা শুনতে ভালোবাসেন। অনেক নারী আছেন যারা মনে ভালোবাসা রাখেন ঠিকই, কিন্তু নিজের সঙ্গীর কাজের প্রশংসার চাইতে সমালোচনাই বেশি করেন। এতে আপনার সঙ্গী ক্ষুন্ন হয়। বরং আপনি যদি তার কাজের এবং তার প্রশংসা করুন। এতে করে সেটাকেই আপনার সঙ্গী ভালোবাসা হিসেবে ধরে নেবেন। কারণ মুখে ভালোবাসি বলার চেয়ে এই ব্যাপার পুরুষের কাছে অনেক গুরুত্ব পায়।

পরামর্শ গ্রহণ করুন

আপনি হয়তো প্রতিদিন তাকে ‘আমি তোমাকে ভালোবাসি’ কথাটি বলেন না, কিন্তু আপনার ছোটোখাটো কাজের ব্যাপারে পরামর্শ নেওয়ার ব্যাপারে তাকেই প্রথম খোঁজেন। এই বিষয়টিও আপনার সঙ্গীর জন্য যথেষ্ট। কারণ পুরুষেরা চান তার সঙ্গিনী প্রতিক্ষেত্রে যেন তার পরামর্শ নেয়। আর এই বিষয়টাকে ভালোবাসা প্রকাশের অন্যতম মাধ্যম মনে করেন পুরুষরা।

পছন্দকে গুরুত্ব দিন

আপনার সঙ্গীর অনেক বেশি কম্পিউটার গেম পছন্দ নাকি খেলাধুলা? যদি তাই হয় তাহলে তার পছন্দকে গুরুত্ব দিন এবং নিজেও তা পছন্দ করতে শুরু করুন। কারণ পুরুষেরা নিজের সঙ্গীর মধ্যে নিজের প্রতিচ্ছবি খুঁজে পেলে অনেক বেশি খুশি হন।

ভালো আচরণ করুন

তার কাছের মানুষের সঙ্গে আপনি কীভাবে আচরণ করেন- এটা দেখেই অনেক পুরুষ তার সঙ্গীর ভালোবাসা পরিমাপ করে ফেলেন। একজন পুরুষ সব সময়েই নিজের পরিবার ও বন্ধুবান্ধবের সঙ্গে নিজের সঙ্গীর ভালো সখ্যতা আশা করেন। অনেক ক্ষেত্রেই ভালোবাসার চাইতে এই বিষয়টি তার কাছে অনেক বেশি গুরুত্ব পায়।

মন্তব্য করুন


 

Link copied