আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: দিনাজপুরে ছিনতাইকৃত মালামাল উদ্ধারসহ ছিনতাইকারী চক্রের দুই সদস্য গ্রেপ্তার        জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে      

 width=
 

ফুলবাড়ীতে সরকারী গোডাউনের চাল নিয়ে উধাও হওয়া ট্রাক উদ্ধার

রবিবার, ১১ জুন ২০১৭, বিকাল ০৬:২৭

চাল পরিবহন ঠিকাদারী প্রতিষ্ঠানের পক্ষ থেকে ইউনুস আলী বলেন,গত ৪জুন পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার মির্জাপুর খাদ্য গুদাম থেকে ৩০২বস্তা(১৫ মে.ট.)চাল নিয়ে ঢাকা মেট্রো-ট-১৩-১২৮৬ নং একটি ট্রাক ঢাকা তেজঁগাও সরকারী খাদ্য গুদামের উদ্দ্যেশে যাত্রা করে। কিন্তু ট্রাকটির চালক মোঃ হারুন তেজগাঁও খাদ্য গুদামে না গিয়ে সরকারী চাল আত্মসাতের উদ্দ্যেশে ট্রাকভর্তি চালসহ উধাও হয়ে যায় এবং তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ করে দেয়। ঠিকাদারী প্রতিষ্ঠানের পক্ষ থেকে ট্রাকের মালিক ও ড্রাইভারের সাথে একাধিবার যোগাযোগের চেষ্টা করেও ব্যর্থ হলে চাল পরিবহন ঠিকাদারী প্রতিষ্ঠান বিষয়টি পুলিশ প্রশাসনকে অবহিত করেন।

ফুলবাড়ী থানা সূত্রে জানা যায়,পুলিশ প্রশাসন কর্তৃক বিভিন্ন থানায় ট্রাকটি তল্লাশির জন্য অবহিত করার ৬দিন পর ফুলবাড়ী থানা পুলিশ গত শুক্রবার সন্ধায় উপজেলার বারাইহাট এলাকার এলিট পাম্প থেকে উধাও হওয়া ট্রাকটি পরিত্যাক্ত অবস্থায় চালসহ উদ্ধার কওে থানায় নিয়ে আসে।

ফুলবাড়ী থানার ওসি শেখ নাসিম হাবিব জানান,সরকারী গোডাউনের চালসহ ট্রাকটি উদ্ধার করে গত শনিবার অন্য একটি ট্রাকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে সরকারী চালগুলো নির্দিষ্ট গন্তব্যে পাঠানো হয়েছে ্এবং উধাও হওয়া ট্রাকটি থানায় জব্দ করা হয়েছে। এখবর লেখা পর্যন্ত এব্যাপারে কোন মামলা দায়ের করা হয়নি।

মন্তব্য করুন


 

Link copied