আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

যে দল নিয়ে নামছে টাইগাররা

বৃহস্পতিবার, ১৫ জুন ২০১৭, দুপুর ১২:০২

সে যাই হোক চ্যাম্পিয়ন্স ট্রফির মূলপর্বে মাশরাফি-মাহমুদউল্লাহ আর সাকিবদের হাত ধরে বাংলাদেশ আজ জ্বলে উঠবে সেই প্রত্যাশাই সবার। আর ম্যাচে জয় নিয়েই ফাইনালে চলে যাবে বাংলাদেশ এমনটাই চাওয়া টাইগার ভক্তদের।

এই চাওয়াটা খুব বেশি কিছু নয়। কারণ ২০০৭ বিশ্বকাপে ভারতের বিপক্ষে দারুণ এক জয় পেয়েছিল বাংলাদেশ। সেই জয় প্রথমবারের মতো বাংলাদেশকে তুলেছিল সুপার এইটে। আর ভারতকে বিদায় করে দিয়েছিল গ্রুপপর্ব থেকেই।

এরপর ২০০৯ টি২০ বিশ্বকাপ, ২০১১ ওয়ানডে বিশ্বকাপ, ২০১৪ টি২০ বিশ্বকাপ, ২০১৫ ওয়ানডে বিশ্বকাপ ও ২০১৬ ২০ বিশ্বকাপে ভারতের বিপক্ষে খেলেছে বাংলাদেশ। কিন্তু কাঙ্খিত সেই জয়টি আর পায়নি।

তবে এবার মনে হয় সেই জয় তুলে নিবে মাশরাফি বাহিনী। আর এ জয় নিশ্চিতে আজকের সম্ভাব্য একাদশে খুব একটা পরিবর্তন আসছে না।

নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশ চারজন পেসার নিয়ে খেলেছিল। তবে আজ একজন অতিরিক্ত ব্যাটসম্যান নিয়ে মাঠে নামতে পারেন টাইগাররা। সেক্ষেত্রে মেহেদী হাসান মিরাজের একাদশে ফেরার সম্ভাবনা রয়েছে। ইমরুল কায়েসও ফিরতে পারেন, তবে তার সম্ভাবনা অনেকটাই কম।

সে ক্ষেত্রে আজ টাইগার দলের হয়ে মাঠে নামতে পারেন- তামিম ইকবাল, সৌম্য সরকার, সাব্বির রহমান, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন, তাসকিন আহমেদ, মাশরাফি বিন মুর্তজা, রুবেল হোসেন এবং মুস্তাফিজুর রহমান।

অন্যদিকে বাংলাদেশের বিপক্ষে বেশ ভালো রেকর্ডের অধিকারী উমেশ যাদব আজ ফিরতে পারেন মাঠে। তবে যতটুকু ধারণা করা হচ্ছে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে যে ভারতীয় দল খেলেছিল সেটাই আজ মাঠে নামবে।

মন্তব্য করুন


 

Link copied