আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

গাইবান্ধা ছাত্রলীগের সম্মেলন স্থগিত; দু’গ্রুপের পাল্টাপাল্টি প্রেসব্রিফিং

বৃহস্পতিবার, ১৫ জুন ২০১৭, বিকাল ০৫:২৪

ছাত্রলীগ পৌর কমিটির সম্মেলন ও কাউন্সিল স্থগিত করায় বিক্ষুব্ধ নেতাকর্মীরা গাইবান্ধা শহরের বিভিন্ন সড়কে মেয়াদ উর্ত্তীন জেলা ছাত্রলীগ কমিটি বিলুপ্তির দাবীতে এবং বেআইনীভাবে উপজেলা ও ইউনিয়ন কমিটি গঠন করার প্রতিবাদে মিছিল ও বিক্ষোভ সমাবেশ করেন। শহরের ১নং ট্রাফিক মোড়ে সড়ক অবরোধ করে এক সমাবেশ করে। এসময় জেলা শহরের ব্যস্ততম এই সড়কের দু’পাশে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে তারা বিক্ষোভ মিছিল করে গাইবান্ধা প্রেসক্লাবে এসে তাৎক্ষনিক এক প্রেস বিফ্রিংয়ে করে। সমাবেশ ও প্রেস বিফ্রিংয়ে বক্তব্য রাখেন সিনিয়র যুগ্ম আহ্বায়ক ইবনে হাসান জীবনসহ অন্যান্য যুগ্ম আহবায়কের মধ্যে ফাহিম ইসলাম দীপ, বিশাল সরকার, পাভেল হাসান জনি এবং পৌরসভার নয়টি ওর্য়াড শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিভিন্ন শাখার নেতৃবৃন্দ।

বক্তব্যে উলে¬খ করা হয়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের নির্দেশক্রমে ১৫ জুন বৃহস্পতিবার গাইবান্ধা পৌর ছাত্রলীগের সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু সম্মেলনের আগেরদিন ১৪ জুন বুধবার রাতে জেলা ছাত্রলীগের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়করা কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশ অমান্য করে এবং পৌর ছাত্রলীগকে অবহিত না করেই অবৈধভাবে সম্মেলন ও কাউন্সিল স্থগিত করেন। তারা জেলা ছাত্রলীগের আহবায়ক কমিটির স্বেচ্ছারিতার প্রতিবাদ জানিয়ে এই অবৈধ জেলা কমিটি বাতিলসহ অবিলম্বে পৌর সম্মেলন ও কাউন্সিলের দাবি জানায়।

এদিকে পৌর ছাত্রলীগের অপর একটি গ্র“পের বিপুল সংখ্যক নেতাকর্মী শহরে বিক্ষোভ মিছিল করে গাইবান্ধা প্রেসক্লাবে এসে পাল্টা প্রেস বিফ্রিং করে। এসময় পৌর ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মেহেদী হাসান চৌধুরী তার বক্তব্যে উলে¬খ করেন, ১৫ জুন বৃহস্পতিবার শহর ছাত্রলীগের সম্মেলন হওয়ার কথা ছিল। এরমধ্যে পৌর ছাত্রলীগের কেউ কেউ পৌরসভার ৪টি ওয়ার্ড কমিটি থাকা সত্ত্বেও তারা নতুন করে পূর্বের তারিখ দিয়ে নতুন করে ৫টি ওয়ার্ড কমিটির অনুমোদন করে। এ অবস্থায় পৌর ছাত্রলীগের বৃহস্পতিবারে সম্মেলন করা সম্ভব হয়নি। এজন্য পৌর ছাত্রলীগের আহবায়ক মো. আরিফ হোসেন তুষার সম্মেলন স্থগিতের জন্য মাইকে প্রচার করে। এজন্য পৌর ছাত্রলীগের সম্মেলন স্থগিত করা হয়। ফলে ছাত্রলীগের নেতাকর্মীরা গাইবান্ধা প্রেসক্লাবে এসে তাৎক্ষনিক এক প্রেসবিফ্রিংয়ে মিলিত হয়। এসময় প্রেসক্লাবে জেলা ছাত্রলীগের আহবায়ক আব্দুল লতিফ আকন্দের পক্ষে নানা ধরণের শে¬াগান দিতে থাকে।

প্রেস বিফ্রিংয়ে চলার সময় বক্তব্য রাখেন পৌর ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মেহেদী হাসান চৌধুরী, জাহেদ হাসান সুমন, সাজ্জাদ হোসেন শান্ত, গাইবান্ধা সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোসাদ্দেক হোসেন মামুন, সদর থানা ছাত্রলীগের আহবায়ক জিতেন্দ্র নাথ গোপাল, যুগ্ম আহবায়ক আসিফ মাহমুদ সিফাত, শ্যাম সরকার, শাহরিয়ার চৌধুরী রকি, জয় সরকার সুমন, ছাত্রনেতা মো. ফরহাদ হোসেন প্রমুখ।

মন্তব্য করুন


 

Link copied