আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

পাটগ্রামে হাতকড়াসহ পলাতক আসামির আত্মসমর্পণ

শুক্রবার, ১৬ জুন ২০১৭, দুপুর ০১:১৬

বৃহস্পতিবার (১৫ জুন) রাতে পাটগ্রাম থানা পুলিশের কাছে হাতকড়াসহ আত্মসমর্পণ করে লিটন।

গত বুধবার (১৪ জুন) রাতে গোপন সংবাদের ভিত্তিতে বাউরা ইউনিয়নের ১নং ওয়ার্ডের ডাঙ্গাপাড়া এলাকায় মাদক দ্রব্যসহ লিটনকে আটক করে পুলিশ। এ সময় লিটনকে পুলিশের নিকট থেকে হতাকড়াসহ ছিনিয়ে নেয় তার পরিবারের লোকজন।

এ ঘটনায় তার অপর বোন মুন্নি ও তার স্ত্রী রজিনা বেগমকে আটক করেছে পুলিশ। এর আগে লিটনকে পালিয়ে যেতে সহযোগিতা করায় বুধবার রাতে তার মা তহিরন বেগম ও তার বোন নাহিরন আক্তারকে আটক করে পুলিশ। এ ঘটনায় পুলিশ এ পর্যন্ত পাঁচ জনকে আটক করেছে। আটককৃতদের শুক্রবার আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

বাউরা ইউপির ১ নং ওয়ার্ড সদস্য আসাদুল ইসলাম জানান, বৃহস্পতিবার পুলিশ লিটনের বাড়িতে অভিযান চালিয়ে তার স্ত্রী ও তার বোনকে আটক করে। এ খবর শুনেই লিটন বাউরা ইউনিয়ন আনসার ভিডিপির সদস্য ও বাউরা ইউনিয়ন চেয়ারম্যানের মাধ্যমে পুলিশের নিকট আত্মসমর্পণ করে।

এ বিষয়ে পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অবনী শংকর জানান, আসামিকে পালিয়ে যাওয়ার সহযোগিতা করা ও পুলিশের কাজে বাধা দেওয়ায় লিটনের স্ত্রী, মা ও দুই বোনকে আটক করা হয়েছে। লিটনসহ আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied