আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪ ● ৫ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

বেরোবি সাংবাদিক সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত

শনিবার, ১৭ জুন ২০১৭, দুপুর ০৩:০৯

বেরোবি সাংবাদিক সমিতির সভাপতি তপন কুমার রায়ের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য সাংবাদিক সমিতির পৃষ্ঠপোষকতার ইচ্ছা পোষণ করে বলেন, সাংবাদিক সমিতিকে সর্বাত্মক সহযোগিতার মাধ্যমে ক্যাম্পাসের ঐতিহ্য জাতির কাছে পৌঁছে দিতে সব সময় পাশে থাকব। একইসঙ্গে ক্যাম্পাসে কমরত সকল সাংবাদিকদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান তিনি।

সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক নুর ইসলাম সংগ্রামের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয় উপাচার্যের সহধর্মিনী অ্যাড. ইতরাত আমিন কলিমউল্লাহ, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক গোলাম রব্বানী, প্রগতিশীল শিক্ষক সমাজের যুগ্ম সচিব ও শিক্ষক সমিতির সাবেক সাধারণ সম্পাদক তাবিউর রহমান প্রধান, নীল দলের সাধারণ সম্পাদক সাব্বীর আহমেদ চৌধুরী, রংপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক একুশে টেলিভিশন ও দৈনিক সংবাদের রংপুর বিভাগীয় প্রতিনিধি লিয়াকত আলী বাদল প্রমূখ বক্তব্য রাখেন।

এসময় রংপুরে বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ, বিভিন্ন বিভাগের শিক্ষক-কর্মকর্তা এবং বিভিন্ন সমাজিক-সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন


 

Link copied