আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

রাজশাহী নগর ভবনের প্রধান ফটকে কর্মচারিদের তালা

রবিবার, ১৮ জুন ২০১৭, দুপুর ০৩:২৩

তবে এ সময় মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল তার দপ্তরে ছিলেন না। অপ্রীতিকর ঘটনা এড়াতে নগর ভবনের ভেতরে ও বাইরে বিপুলসংখ্যক পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে।

এদিকে প্রধান ফটকে তালা ঝুলানোর পর কর্মচারিরা নগর ভবনের নিচতলার মেঝেতে বসে অবস্থান কর্মসূচি শুরু করেন। দুপুর সাড়ে ১২টা পর্যন্ত তাদের কর্মসূচি চলছিল। এ সময় পর্যন্ত নগর ভবনের প্রধান ফটকে তালাও ঝুলছিল।

তবে বেলা ৩টার পর তালা খুলে দেয়ার মধ্যে দিয়ে তাদের অবস্থান কর্মসূচি শেষ হবে বলে জানিয়েছেন কর্মচারিরা।

রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) কর্মচারি ইউনিয়নের ব্যানারে এসব কর্মসূচি পালিত হচ্ছে। অবস্থান কর্মসূচিতে অন্যদের মধ্যে বক্তব্য দেন- সংগঠনটির সভাপতি দুলাল শেখ ও সাধারণ সম্পাদক আজমীর আহম্মেদ মামুন।

কর্মচারিদের দাবির মধ্যে রয়েছে, দৈনিক মজুরিভিত্তিক কর্মচারিদের অর্থ মন্ত্রণালয়ের অর্থ বিভাগের পরিপত্র অনুযায়ী মজুরি প্রদান, স্থায়ী কর্মচারিদের জ্যৈষ্ঠতার ভিত্তিতে পদোন্নতি, স্থায়ী কর্মচারিদের গৃহ নির্মাণের ব্যাংক ঋণের ব্যবস্থা, মৃত ও অবসরপ্রাপ্ত কর্মচারিদের পোষ্যদের চাকরি প্রদান ও মজুরিভিত্তিক কর্মচারিদের চাকরি স্থায়ীকরণ।

এসব দাবিতে গত ১২ জুন কর্মচারিরা মানববন্ধন কর্মসূচি পালন করেন। ওই মানববন্ধন থেকে রোববারের এই কর্মসূচি ঘোষণা করা হয়েছিল। রোববার তারা ঘোষণা দিয়েছেন- দাবি আদায়ে আগামি ৯ জুলাই থেকে লাগাতার কর্মবিরতি পালন করা হবে।

মন্তব্য করুন


 

Link copied