আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪ ● ৫ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল       সার্ভার ডাউন: রসিকে জন্ম নিবন্ধন নিয়ে ভোগান্তি চরমে       রংপুরে ফটোসাংবাদিক ফিরোজ চৌধুরীর একক আলোকচিত্র প্রদর্শনী       ডোমার ও ডিমলা উপজেলা নির্বাচনে ৩৫ জনের প্রার্থীতা বৈধ ॥ চেয়ারম্যান পদে ১২ জনের মধ্যে আওয়ামীলীগের ৭ জন প্রার্থী       নীলফামারীতে ঐতিহাসিক মুজিব নগর দিবস পালন      

 width=
 

বগুড়ায় ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ২

বৃহস্পতিবার, ২২ জুন ২০১৭, রাত ০৮:৪৭

ঘটনাস্থলে নিহত হয়েছেন মাইক্রোবাসের চালক রফিকুল ইসলাম (৪০)। তিনি কুড়িগ্রাম সদর উপজেলার বারতো গ্রামের আজির উদ্দিনের ছেলে। আর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৪টায় আরও একজন মারা যান। তিনি হলেন ঢাকার উত্তরার আলিফ ডিংকিং লিমিটেডের পরিচালক আনোয়ারুল ইসলাম (৪৫)। আহতদের মধ্যে আনোয়ারুল ইসলামের স্ত্রী, ছেলে, মেয়ে ও শ্যালক রয়েছেন। তার গ্রামের বাড়ি দিনাজপুর সদর উপজেলায়। গ্রামে পরিবারের অন্যান্য সদস্যদের সাথে ঈদ উদযাপন করতে ঢাকা থেকে স্বপরিবারে দিনাজপুর যাচ্ছিলেন।

ছিলিমপুর টাউন ফাঁড়ির টিএসআই আশুতোষ কুমার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাইক্রোবাসটি (ঢাকা মেট্রো-চ-১৫- ৮৯২৫) পুরোপুরি দুমড়ে মুচড়ে গেছে। আর ট্রাকটি (ঢাকা মেট্রো-ট-২০- ০৯৫২) বর্তমানে পুলিশের হেফাজতে রয়েছে। আহতদের এখনো বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

মন্তব্য করুন


 

Link copied