আর্কাইভ  মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪ ● ৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ বিচ্ছিন্ন       রংপুরে মিস্টি ও সেমাই কারখানায় ৫০ হাজার টাকা জরিমানা       হিলিতে কেজিতে ২০ টাকা কমল পেঁয়াজের দাম       ‘অবন্তিকা’ই যেন শেষ হয়... প্লিজ       রংপুরে দিনে গরম রাতে শীত, ভাইরাসজনিত জ্বর-সার্দির প্রকোপ বৃদ্ধি      

 width=
 

উপাচার্যের হস্তক্ষেপে বেতন পেলেন রোকেয়া বিশ্ববিদ্যালয়ের কর্মচারীরা

শনিবার, ২৪ জুন ২০১৭, দুপুর ০১:২৮

ঈদ উপলক্ষে কর্মচারীদের বেতন ২০ জুনের মধ্যে প্রদান করার সরকারি নির্দেশনা ছিল। ঐ দুই হলের প্রভোস্ট কমলেশ চন্দ্র রায় ও মোঃ আমির শরীফ জানান- চুক্তিভিত্তিক নিয়োজিত কর্মচারীদের চলতি মাস শেষ না হওয়ায় বেতন প্রদান করা হয়নি।

গত বৃহস্পতিবার বিষয়টি উপাচার্যের নজরে আনেন, বিশ্ববিদ্যালয়ের একজন সাংবাদিক। উপাচার্য তাৎক্ষণিকভাবে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্টদের নির্দেশ প্রদান করেন। তাঁর নির্দেশে আজ সকাল ১১টা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ও শহীদ মুখতার ইলাহী হলের কর্মচারীদের হাতে বেতনের টাকা তুলে দেওয়া হয়, এসময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট কমলেশ চন্দ্র রায়, পিএস টু ভিসি মোঃ আমিনুর রহমান, হিসাব শাখার সহকারী পরিচালক মোঃ মোতালেব হোসেন, সেকশন অফিসার হাফিজ আল আসাদ ও পিএ টু ভিসি মোঃ আবুল কালাম আজাদ প্রমুখ।

উল্লেখ্য গত ২২ জুন থেকে বিশ্ববিদ্যালয় ঈদ উল ফিতরের ছুটি শুরু হয়েছে, বিশ্ববিদ্যালয় খুলবে ২৯জুন বৃহস্পতিবার।

মন্তব্য করুন


 

Link copied