আর্কাইভ  মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪ ● ৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরের আলু যাচ্ছে এশিয়ার বিভিন্ন দেশে       গ্রাহকের ৫০ লাখ টাকা নিয়ে উধাও পোস্টমাস্টার!       চার ঘণ্টা পর উত্তরবঙ্গের সাথে ঢাকার ট্রেন চলাচল স্বাভাবিক       ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ বিচ্ছিন্ন       রংপুরে মিস্টি ও সেমাই কারখানায় ৫০ হাজার টাকা জরিমানা      

 width=
 

‘আমি বগুড়া চলে এসেছি’

শনিবার, ২৪ জুন ২০১৭, দুপুর ০২:৫০

শনিবার (২৪ জুন) সকাল ৬টায় ঢাকা থেকে বাড়ি ফেরার পথে রংপুরের পীরগঞ্জ উপজেলার কলাবাগান কালিবাড়ি এলাকায় ট্রাক উল্টো ১৭ জনের মধ্যে মজনু'র মৃত্যু ঘটে।

সকাল ১১টায় মজনুর গ্রামের বাড়ি লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার উত্তর বত্রিশ হাজারী গ্রামে তার বাবা জাহাঙ্গীর আলমের সাথে কথা হলে বাবা - ছেলের সর্বশেষ মোবাইলের কথন জানান যায়।

মজনুর বাবা জানান, মজনুর দেশী মুরগীর মাংস বেশ পছন্দ। তাই ছেলে ছুটি পেয়েছে শুনে বাড়ি বড় মুরগীটা রান্না করা হয়। শুক্রবার সন্ধ্যার আগে বাড়ি পৌছার কথা ছিল মজনুদের। কিন্তু যানজটের কারনে তাদের ট্রাকটি সেহরী করায় সিরাজগঞ্জে। বগুড়ায় পৌছে সর্বশেষ মোবাইলে কথা হয় বাবা ছেলের।

ওই ট্রাকের যাত্রী ছিল মজনুর চাচাত বোন বন্যা(৮)। সেও মৃত্যুর মিছিলে সামিল হয়েছে মজনুর সাথে। আহত রয়েছে মজনুর চাচা ঝন্টু মিয়া, চাচি জামিনাসহ অনেকেই।

মজনুর মা মাহফুজা বেগম ছেলের মৃত্যুর খবরে বাকরুদ্ধ হয়ে পড়েছেন। জেগে উঠলেও সাথে সাথে সজ্ঞা হারিয়ে ফেলছেন তিনি।

একই গ্রামের কোহিনুর ইসলাম(৪২) ৬ বছর ধরে ঢাকায় কাজ করেন। একমাত্র মেয়ে কুলসুমের বিয়ের সময় করার ঋন পরিশোধ করতেই ঢাকায় কাজ শুরু করেন এ দিনমজুর। সর্বশেষ রমজানে বাড়ি এসেছিলেন। আবারও চলে যান ঢাকায় ঈদের খরচ যোগাতে। বাসের টিকিট সোনার হরিন তাই মিলাতে ব্যর্থ হয়ে ঝুকি নিয়ে গ্রামের অন্যদের সাথে ট্রাকে উঠেন কোহিনুর ইসলাম। বাড়ি ফেরার সংবাদ একমাত্র ছেলে রুবেলের মোবাইলে জানান তিনি।

এ সড়ক দুর্ঘটনায় ওই ট্রাকের যাত্রী মজনু ও শিশু বন্যা ও কোহিনুরসহ কালীগঞ্জ ও আদিতমারী উপজেলায় ১৭ জনের প্রানহানীর ঘটনায় পুরো এলাকায় বৈছে শোকের মাতম। ১৭ জনের মৃত্যুর খবর নিশ্চিত হলেও অনেকের খোঁজ পাচ্ছেন না স্বজনরা।

মন্তব্য করুন


 

Link copied