আর্কাইভ  মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪ ● ৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরের আলু যাচ্ছে এশিয়ার বিভিন্ন দেশে       গ্রাহকের ৫০ লাখ টাকা নিয়ে উধাও পোস্টমাস্টার!       চার ঘণ্টা পর উত্তরবঙ্গের সাথে ঢাকার ট্রেন চলাচল স্বাভাবিক       ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ বিচ্ছিন্ন       রংপুরে মিস্টি ও সেমাই কারখানায় ৫০ হাজার টাকা জরিমানা      

 width=
 

রংপুর এক্সপ্রেসের ভয়াবহ শিডিউল বিপর্যয়

শনিবার, ২৪ জুন ২০১৭, দুপুর ০৩:০২

ট্রেনের শিডিউল বিপর্যয় সম্পর্কে জানতে চাইলে স্টেশন সংশ্লিষ্টরা জানান, ট্রেনটি সকাল ৯টায় কমলাপুর স্টেশন ছেড়ে যাওয়ার কথা থাকলেও বিলম্বের কারণে সেটি এখনো স্টেশনে এসে পৌঁছায়নি। তাই বার বার সময় পরিবর্তন করতে হচ্ছে।

এদিকে রংপুর এক্সপ্রেসের এই ভয়াবহ শিডিউল বিপর্যয়ের কারণে যাত্রীদের ভোগান্তি চরমে উঠেছে। অপেক্ষমাণ সকল যাত্রীর চোখে মুখে ছিল বিরক্তির ছাপ। প্রচুর ভীড় থাকায় প্লাটফর্মের উপরেই লাগেজ নিয়ে শুয়ে বসে অপেক্ষা করতে দেখা গেছে যাত্রীদের। অনেকেই অভিযোগ করেছেন ঈদের অগ্রিম টিকিটের যাত্রা শুরু হওয়ার পর থেকেই ট্রেনটির শিডিউলে বিপর্যয় ঘটছে।

রংপুর এক্সপ্রেসের যাত্রী রফিক উন নবী বলেন, পরিবারের সঙ্গে ঈদ করতে বাড়ি যাচ্ছি। নয়টায় স্টেশন থেকে ট্রেন ছাড়ার কথা তাই আটটার মধ্যেই স্টেশনে চলে এসেছি। কিন্তু দুপুর ১টা বেজে যায় সে ট্রেন ছাড়ে না। মানুষকে ভোগান্তি দেয়ারও তো একটা সীমা থাকে।

আরেক যাত্রী সোহেলী খানম বলেন, বাচ্চা-কাচ্চা নিয়ে সকাল থেকে কতো বসে থাকা যায়। আমরাই তো বিরক্ত হয়ে গেছি। আর বাচ্চারা তো আরো বেশি। এই গরমে কেন যে এরা এত কষ্ট দিচ্ছে মানুষকে। দুই এক ঘন্টা দেরি হলে একটা কথা। চার পাঁচ ঘন্টা যদি ট্রেনের জন্যই অপেক্ষা করতে হয়, তাহলে কখন বাড়ি যাবো বুঝেন?

মন্তব্য করুন


 

Link copied