আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

“শেখ হাসিনাকে আরও ১০ বছর সময় দিন”

শনিবার, ১ জুলাই ২০১৭, রাত ১০:২৭

স্বাস্থ্যমন্ত্রী বলেন, দেশের সামগ্রিক উন্নয়ন, জঙ্গি দমন, রাজনৈতিক স্থিতিশীলতা ও শান্তি স্থাপনে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কোনো বিকল্প নেই।

শনিবার বিকালে তাঁর নির্বাচনী এলাকা সিরাজগঞ্জের রতনকান্দি ইউনিয়নের গোবিন্দপোটল সরকারি প্রাইমারি স্কুল মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় তিনি এসব কথা বলেন।

বিএনপির নির্বাচনকালীন সহায়ক সরকারের দাবি প্রসঙ্গে নাসিম বলেন, সংবিধানে সহায়ক সরকারের কোনো বিধান নেই। সংসদ নির্বাচনে সংবিধানের বাইরে যাবার কোনো সুযোগ নেই। নির্বাচন হবে সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে। গণতন্ত্রের যাত্রা অব্যাহত রাখতে গণতান্ত্রিক সব দলকে আগামী সংসদ নির্বাচনে অংশগ্রহণের জন্যও তিনি আহ্বান জানান।

জনসভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মোক্তাদির বকুল। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি আবু ইউসুফ সূর্য্য, কৃষকলীগের কেন্দ্রীয় সহসভাপতি আব্দুল লতিফ তারিন, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের নেত্রী জান্নাত আরা হেনরী, মিজানুর রহমান দুদু ও ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা খোকন।

এর আগে মোহাম্মদ নাসিম সড়ক ও জনপথ বিভাগের আওতাধীন শহীদ এম মনসুর আলী সড়কে প্রায় সাড়ে সাত কোটি টাকা ব্যয়ে নির্মিত ইছামতি ও ঘাটদহ সেতুর উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, সিভিল সার্জন ডা. শেখ মো. মনজুর রহমান, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী নূর ই আলম ও আবু হেনা মোস্তফা কামাল প্রমুখ।

মন্তব্য করুন


 

Link copied