আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪ ● ৫ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ডোমার ও ডিমলা উপজেলা নির্বাচনে ৩৫ জনের প্রার্থীতা বৈধ ॥ চেয়ারম্যান পদে ১২ জনের মধ্যে আওয়ামীলীগের ৭ জন প্রার্থী       নীলফামারীতে ঐতিহাসিক মুজিব নগর দিবস পালন       নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু       কিশোরীগঞ্জে পাঁচতলা ভবন থেকে পড়ে এক ব্যাক্তির রহস্যজনক মৃত্যু       উপজেলা নির্বাচনে জাপার প্রার্থী হতে চান না কেউ      

 width=
 

পঞ্চগড়ে জাতীয় ইন্টারনেট জাম্বুরি শুরু

শনিবার, ৮ জুলাই ২০১৭, বিকাল ০৭:২৯

শনিবার (৮ জুলাই) সকালে পঞ্চগড় টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের হল রুমে জেলা প্রশাসক অমল কৃষ্ণ মন্ডল এ ইন্টারনেট জাম্বুরির উদ্বোধন করেন।

পঞ্চগড় টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের অধ্যক্ষ সামসুজ্জামান বিপ্লবের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন পঞ্চগড় সরকারি মহিলা কলেজের উপাধ্যক্ষ দেলোয়ার হোসেন প্রধান, ভজনপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ শফিকুল ইসলাম, রেইনবো পলিট্যাকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ শাহানা নাজনীন, জেলা রোভারের সম্পাদক এমদাদুল হক ও যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম।

দুই দিনব্যাপী এ ইন্টারনেট জাম্বুরিতে রোভাররা স্কাউটের নিজস্ব ওয়েবসাইটে প্রবেশ করে সারা দেশের রোভারদের সাথে যুক্ত হবে এবং তাদের প্রযুক্তিগত প্রশিক্ষণের মাধ্যমে ইন্টারনেট ব্যবহারে উপযোগী করে তোলা হবে। জাম্বুরি শেষে অনলাইনে তাদের সনদ প্রদান করা হবে।

জাম্বুরিতে জেলার পাঁচ উপজেলার ১৫ টি শিক্ষা প্রতিষ্ঠানের ৬৫ জন রোভার অংশ নিচ্ছে।

মন্তব্য করুন


 

Link copied