আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

রংপুর স্টেডিয়াম চ্যাম্পিয়নলীগের হোম ভেন্যু!

রবিবার, ৯ জুলাই ২০১৭, রাত ১০:২২

রবিবার রংপুর স্টেডিয়ামে বাফুফের মাঠ পরিদর্শনের টিম মাঠের বিভিন্ন দিক ঘুরে দেখে এবং পরে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। এসময় উপস্থিত ছিলেন বাফুফের সদস্য মানষ কুমার ধলু, বসুন্ধরা কিংসের হেড অব মার্কেটিং জুয়েল হোসেন, রংপুর জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মনজুর হোসেন আজাদ, এনামুল হক সোহেল, রংপুর জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আ ক ম শামীম খান রাজু, অতিরিক্ত সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন লাভলু, নির্বাহী সদস্য আলম, রংপুর জেলা ফুটবল এসোসিয়েশনের সদস্য গোলাম রব্বানী বিপ্লব, মাহমুদুর রহমান টিটুসহ জেলাক্রীড়া সংস্থার সকল নেতৃবৃন্দ এবং সাবেক ফুটবল খেলোয়ারগণ উপস্থিত ছিলেন।

মাঠ পরিদর্শনকালে বাফুফের প্রতিনিধি দলের নেতৃত্বে থাকা বাংলাদেশ ফুটবল ফেডারেশনের অন্যতম সদস্য ও ডিভলপমেন্ট উপ-কমিটির সদস্য ইলিয়াছ আহমেদ মাঠ পরিদর্শন শেষে সন্তোষ প্রকাশ করে বলেন, বাংলাদেশ চ্যাম্পিয়নলীগ ২০১৭ বাস্তবায়নে সারাদেশের মধ্যে তিনটি মাঠকে হোম ভেন্যু হিসেবে নির্ধারনের লক্ষে মাঠ পরিদর্শন চলছে। এরই ধারাবাহিকতায় রংপুর স্টেডিয়াম পরিদর্শন করা। রংপুর স্টেডিয়াম বসুন্ধরা কিংস বাংলাদেশ চ্যাম্পিয়নলীগের জন্য হোম ভেন্যুর যোগ্যতা রাখে। রংপুরের ক্রীড়া সংগঠকরা সবাই আন্তরিক, রংপুরের মানুষ ক্রীড়ামোদি, স্টেডিয়ামের দর্শক গ্যালারী, ভিআইপি গ্যালারী, অনুশীলন মাঠ ও মাঠের পরিবেশ অনেক ভালো, তাই পজিটিভলি রিপোর্ট করা হবে বলে তিনি অভিমত ব্যক্ত করেন।

উল্লেখ্য বসুন্ধরা গ্রুপের পৃষ্ঠপোষকতায় বসুন্ধরা কিংস বাংলাদেশ চ্যাম্পিয়নলীগ-২০১৭ শুরু হবে আগামী ৪ আগষ্ট।

মন্তব্য করুন


 

Link copied