আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

রংপুরে ৩ মাসে ১ ডজন খুন, ধর্ষণ ১৪

রবিবার, ৯ জুলাই ২০১৭, রাত ১০:৪৩

রোববার দুপুরে রংপুর জেলা প্রশাসকের সভা কক্ষে আইন-শৃঙ্খলা কমিটির ত্রৈ-মাসিক সভায় গত এপ্রিল, মে ও জুন মাসের এসব অপরাধ ফিরিস্তি তুলে ধরা হয়।

সভায় জানানো হয়, এপ্রিল মাসে ৬টি, মে ও জুন মাসে ৩টি করে খুনের ঘটনা ঘটেছে। এপ্রিল মাসে ধর্ষণের শিকার হয়েছেন ৮ জন, মে মাসে ৪ এবং জুনে ২ জনসহ মোট ১৪জন। এছাড়া ওই তিন মাসে নারী ও শিশু নির্যাতনের ঘটনা ঘটেছে ৪৭টি।

অন্যদিকে মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে ৩৪১টি, অস্ত্র আইনে ৫টি, চুরি হয়েছে ২৮টি, রাহাজানি ৩টি, অপহরণ ৩টি এবং অন্যান্য ৫০২টিসহ মোট ৯৫৭টি অপরাধের বিবরণ রেকর্ড হয়েছে।

অপরাধ চিত্রের পর্যালোচনায় কমিটির সদস্যরা প্রতিটি খুনের যথাযথ তদন্তেও মাধ্যমে অপরাধীর শাস্তি নিশ্চিত করার উপর গুরুত্বারোপ করেন। এসময় তারা মাদকদ্রব্যের অপব্যবহার রোধ, জঙ্গি ও সন্ত্রাসবাদের কুফল, মোবাইল কোর্ট অভিযান, গ্রাম আদালতের কার্যক্রম, চিকিৎসা সেবা কেন্দ্রগুলোর মানোন্নয়ন,  নগরীর অবৈধ স্থাপনা উচ্ছেদসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করেন।

জেলা প্রশাসক মুহাম্মদ ওয়াহিদুজ্জামানের সভাপতিত্বে সভায় অতিরিক্ত পুলিশ সুপার (সার্বিক) ফজলে এলাহী, উপজেলা নির্বাহী কর্মকর্তা জিয়াউর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবু রাফা মোহাম্মদ আরিফ, জেলা সমাজসেবা অফিসের উপ-পরিচালক আব্দুর রাজ্জাক, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপ-পরিচালক দিলারা রহমান, সহকারী কমিশনার মিন্টু বিশ্বাস, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কাওসার পারভীন, জেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক আকবর হোসেন, সাবেক কাউন্সিলর আজমল হোসেন লেবুসহ কমিটির বিভিন্ন সদস্য উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন


 

Link copied