আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম

আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম

 width=
 
শিরোনাম: কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা       ২৯ রমজান কি অফিস খোলা?       আজ ঐতিহাসিক রংপুর ক্যান্টনমেন্ট ঘেরাও দিবস       লালমনিরহাটে বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশি যুবকের মরদেহ হস্তান্তর      

 width=
 

ঢালিউড নায়িকা অমৃতাকে অশ্লীল প্রস্তাব!

মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৩, রাত ০৮:৪৯

রোববার অমৃতা সাংবাদিকদের কাছে তার দুঃখ ও ক্ষোভের কথা জানালেন। তিনি অভিযোগ করেন, কয়েকজন পরিচালক প্রযোজক তাকে বাজে প্রস্তাব দিয়েছেন। এ কারণে তিনি অনেকগুলো চলচ্চিত্রে কাজ করার অফার ফিরিয়ে দিয়েছেন। থার্টি ফাইভ মিলিমিটারে তিনি আর কাজ করবেন না বলেও সিদ্ধান্ত নিয়েছেন। এখন শুধু ডিজিটাল চলচ্চিত্রে দেখা যাবে তাকে।

প্রতিনিয়ত নতুন ছবির অফার পাচ্ছেন তিনি। কিন্তু এসব চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাবের পাশাপশি বিড়ম্বনাও উপহার (!) দিচ্ছেন পরিচালক প্রযোজকরা।

এ প্রসঙ্গে অমৃতা খান বলেন, ‘আমি সুস্থধারার ভালো চলচ্চিত্রে কাজ করতে চাই। ডিজটাল ফরমেটের চলচ্চিত্র ছাড়া পুরনো ফরমেটের চলচ্চিত্রে কাজ করতে চাই না। তাই পরিচালকদের প্রতি অনুরোধ, পুরনো ফরমেটের চলচ্চিত্রের জন্য অনুরোধ নিয়ে আসবেন না। এছাড়া আমাকে কিন্তু নতুন নায়িকা হিসেবে বিড়ম্বনায় পড়তে হচ্ছে বারবার। পরিচালক প্রযোজকরা আমাকে চলচ্চিত্রে কাস্টিংয়ের বিনিময়ে বাজে অফার করছেন। আমি সেসব কাজ ফিরিয়ে দিচ্ছি এবং বিব্রত হচ্ছি। তাই আমি স্পষ্টভাবে জানাতে চাই, এ ধরনের অফার নিয়ে আমার কাছে কেউ আসবেন না এবং চলচ্চিত্রে কাজ করতে আসা নায়িকাদের এ ধরনের প্রস্তাব যারা দেন তাদের সেসব হীন মানসিকতার তীব্র প্রতিবাদ জানাচ্ছি।’

এ কারণে সর্বশেষ একটি প্রযোজনা প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন অমৃতা খান।

পরিচালক রয়েল অনিকের গেইম ছবিতে অভিনয়ের মাধ্যমে আলোচনায় আসা এ নায়িকা বর্তমানে কাজ করছেন প্রয়াত অভিনেতা সালমান শাহ ও চিত্রনায়িকা মৌসুমী অভিনীত আতিক রহমান পরিচালিত জনপ্রিয় বাংলা ছবি ‘অন্তরে অন্তরে’ এর রিমেকে।

উল্লেখ্য, আগামী মাসেই মুক্তি পেতে যাচ্ছে অমৃতার প্রথম চলচ্চিত্র ‘গেইম’। এ ছবিটি মুক্তির পরপরই অমৃতা তার নতুন কিছু ছবিতে কাজ শুরু করবেন বলে জানিয়েছেন। এছাড়া আগামী অক্টোবর থেকে ‘অন্তরে অন্তরে’ এর শ্যুটিং শুরু হতে যাচ্ছে বলে জানান এ অভিনেত্রী।

মন্তব্য করুন


 

Link copied