Today: 20 Jul 2017 - 10:31:50 pm

সৈয়দপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা

Published on Thursday, July 13, 2017 at 9:46 pm

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি ১৩ জুলাই॥ নীলফামারীর সৈয়দপুরে উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেল ৩ টায় সৈয়দপুর স্টেডিয়ামে ওই ফাইনাল খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলের মধ্যে ট্রফি বিতরণ করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরীগঞ্জ একাংশ) আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ আলহাজ্ব মো. শওকত চৌধুরী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোখছেদুল মোমিন।
ট্রফি বিতরণ অনুষ্ঠনে সভাপতিত্ব করেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আহ্মেদ মাহবুব-উল-ইসলাম ।
অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য দেন সৈয়দপুর উপজেলা শিক্ষা অফিসার জাকিরুল হাসান।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আজমল হোসেন, উপজেলা সহকারী শিক্ষা অফিসার জাকির হোসেন সরকার ও মুসারাত জাহান মিলি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) রফিকুল ইসলাম বাবু, সৈয়দপুর বণিক সমিতির সভাপতি ইদ্রিস আলী উপস্থিত ছিলেন।
এছাড়াও টুর্নামেন্টের অনুষ্ঠানে শহরের বাঁশবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এসএমসি’র সভাপতি জোবায়দুর রহামান শাহীন, বানিয়াপাড়া আজিজিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এসএমমসি’র সভাপতি সাংবাদিক এম ওমর ফারুক, ক্রীড়া সংগঠক এস এম সামসু চুনসহ আমন্ত্রিত অতিথি, সুধীজন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা কমিটির (এসএমসি) সভাপতি, প্রধান শিক্ষক ও অন্যান্য শিক্ষক-শিক্ষিকা,অভিভাবকবৃন্দ উপস্থিত থেকে খেলা উপভোগ করেন।
ট্রফি বিতরণ অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন উত্তর সোনাখুলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ মো. শহীদুল হক। খেলার ধারাভাষ্যে ছিলেন শহরের রামকৃষ্ণ মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক শহিদুর রহমান বাদল।
টুর্নামেন্টের ফাইনাল খেলায় বালক বিভাগে উপজেলার বোতলাগাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় দল চ্যাম্পিয়ন ও সাবর্ডিনেট কলোনী সরকারি প্রাথমিক বিদ্যালয় দল রানার্স-আপ হয়েছে। আর বালিকা বিভাগে আফতাব উদ্দিন সরকার সরকারি প্রাথমিক বিদ্যালয় দল চ্যাম্পিয়ন ও দর্গা নিজবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় দল রানার্স-আপ হয়। সৈয়দপুর শহরের খ্যাতিমান ফুটবল খেলোয়াড় মো. আতাউর রহমান গ্যাদা ফাইনাল দুইটি খেলায় পরিচালনা করেন। সহকারি শিক্ষক আরিফ রাশেদ রানা ও আখেরুজ্জামান আপেল রেফারীকে সহায়তা করেন।
শেষে প্রধান অতিথি সংসদ সদস্য খেলায় চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলের খেলোয়াড়দের হাতে ট্রফি তুলে দেন।