Today: 20 Jul 2017 - 10:38:03 pm

‘জনগণকে বাদ দিয়ে নির্বাচনের ষড়যন্ত্র জনগণই প্রতিহত করবে’

Published on Friday, July 14, 2017 at 10:03 pm

সিরাজগঞ্জ প্রতিনিধি । বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন বলেছেন, জনগণকে বাদ দিয়ে নির্বাচন করার ষড়যন্ত্র করলে জনগণই সেটা প্রতিহত করবে। ৫ জানুয়ারির নির্বাচন এই দেশে আর হতে দেয়া হবে না। নিয়ম রক্ষার নির্বাচনের কথা বলে আজকে ৫ বছর ধরে অন্যায় ও দুঃশাসন চলছে।

শুক্রবার বিকেলে উল্লাপাড়ার কৃতি সন্তান প্রথম তত্ত্বাবধায়ক সরকারের সাবেক স্বাস্থ্য উপদেষ্টা ডা. এম এ মাজেদের কুলখানি অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, এ অবস্থা বেশি দিন চলতে দেয়া হবে না। সহায়ক সরকারের নির্বাচন সম্পর্কে দেশনেত্রী বেগম খালেদা জিয়া সঠিক সময়ে সঠিক সিদ্ধান্তই নেবেন।

এ সময় উল্লাপাড়া উপজেলা বিএনপির সদস্য সচিব আজাদ হোসেন, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক হেলাল সরকার, যুবদলের কেন্দ্রীয় কমিটির সদস্য আব্দুল ওয়াহাব, সদর ইউপির সাবেক চেয়ারম্যান আজিজুর রহমান মানু, ডা. আব্দুল লতিফ, ডা. দেলোয়ার হোসেন মিঠু প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে তিনি বড়হর ইউনিয়নের অলিপুর দরবেশবাড়ী পারিবারিক কবরস্থানে ডা. এম এ মাজেদের কবর জিয়ারত করেন।

তিনি বিগত তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা ও ঢাকা মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ ছিলেন। এছাড়া তিনি পরপর তিনবার বাংলাদেশ মেডিকেল অ্যাসেসিয়েশন (বিএমএ) এর সভাপতি নির্বাচিত হন। বাংলাদেশের সেরা পাঁচজন নাক-কান গলা বিশেষজ্ঞ ডাক্তারদের মধ্যে তিনি অন্যতম।