Today: 20 Jul 2017 - 10:36:44 pm

লালমনিরহাটে স্বামীর লিঙ্গ কর্তন করার দায়ে নববধু গ্রেফতার

Published on Saturday, July 15, 2017 at 9:34 am

 নিয়াজ আহমেদ সিপন, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের আদিতমারী্তে স্বামীর লিঙ্গ কর্তনের দায়ে আরফিনা বেগম(১৮) নামে এক নববধুকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার(১৪ জুলাই) রাত ৮টার দিকে স্বামীর বাড়ি থেকেই ওই নববধুকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতার আরফিনা বেগম আদিতমারী উপজেলার পলাশী ইউনিয়নের নামুড়ি খামারটারী গ্রামের সুজন মিয়ার স্ত্রী। তিনি হাতীবান্ধা উপজেলার ভেলাগুড়ি গ্রামের আশরাফুল আলমের মেয়ে।

মামলার তদন্তকারী কর্মকর্তা আদিতমারী থানার উপ পরিদর্শক(এসআই) সুমন চন্দ্র পাল জানান, আদিতমারী উপজেলার খামারটারী গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে সুজন মিয়ার সাথে রোববার(৯ জুলাই) রাতে দ্বিতীয় বিয়ে হয় আরফিনার। এর ৪ মাস আগে পরিবারের চাপে প্রেমের বিয়ের বিচ্ছেদ ঘটান আরফিনা।

দ্বিতীয় বিয়ের দুই দিন পর মঙ্গলবার(১১জুলাই) সকালে স্বামী স্ত্রীর প্রেম নিবেদনের সময় হঠাৎ করে নববধু আরফিনা টেবিলে থাকা দেশী অস্ত্র দা দিয়ে স্বামীর লিঙ্গ কর্তন করে।

পরে বাড়ির লোকজন রক্তাক্ত অবস্থায় আহত স্বামী সুজন মিয়াকে প্রথমে আদিতমারী পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় শুক্রবার(১৪ জুলাই) বিকেলে আহত সুজন মিয়ার বাবা জাহাঙ্গীর আলম বাদি হয়ে নববধু আরফিনার বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। মামলাটি আমলে নিয়ে থানা পুলিশ রাতেই নববধু আরফিনাকে তার স্বামীর বাড়ি থেকে গ্রেফতার করে।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) হরেশ্বর রায় আসামীকে গ্রেফতার করা হয়েছে। গুরুত্ব সহকারে মামলাটি তদন্ত করা হচ্ছে বলেও জানান তিনি।