Today: 20 Jul 2017 - 10:34:27 pm

নীলফামারীতে ভারতের ডেপুটি হাই কমিশনারের মন্দির পরিদর্শন

Published on Saturday, July 15, 2017 at 8:49 pm

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১৫ জুলাই॥ ভারতের ডেপুটি হাই কমিশনার অভিজিৎ চট্টোপাধ্যায় নীলফামারী জেলা শহরের সনাতন হিন্দু ধর্মের কেন্দ্রীয় কালি মন্দির পরিদর্শন করেছেন।
আজ শনিবার বেলা সাড়ে ১১টার দিকে তিনি ওই পরিদর্শনে এসে মন্দির কমিটির নেতৃবৃন্দ ও ভক্তদেরসাথে মত বিনিময় করেন। এসময় তিনি প্রায় এক কোটি টাকা ব্যয়ে ওই মন্দিরের নির্মাণ কাজে সহযোগীতার আশ্বাস দেন। পরিদর্শনের সময় তাঁর (ডেপুটি হাই কমিশনার) স্ত্রী পত্রালিকা চক্রবর্তী সফরসঙ্গী ছিলেন।
এসময় কালিবাড়ি চত্ত্বরে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য দেন পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, কালিবাড়ি মন্দিরের সভাপতি ও জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি অক্ষয় কুমার রায়, সাধারণ সম্পাদক তাপস কুমার সাহা, জেলা পূজা উদযান কমিটির সাধারণ সম্পাদক রমেন্দ্র নাথ বর্ধন, জেলা সিপিবির সাধারণ সম্পাদক শ্রীদাম দাস, জেলা হিন্দু, বৌদ্ধ, খ্রীস্টান ঐক্য পরিষদের সহসাধারণ সম্পাদক মৃণাল কান্তি রায় প্রমুখ।
মন্দির কমিটির সভাপতি অক্ষয় কুমার রায় বলেন, শহরের কেন্দ্রীয় কালি মন্দিরটি নির্মাণ কাজে আর্থিক সহযোগীতার জন্য সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূরের মাধ্যমে ভারতীয় হাই কমিশনে একটি আবেদন করা হয়। সেই সহযোগীতার লক্ষ্যে তিনি (অভিজিৎ চট্টোপাধ্যায়) মন্দির পরিদর্শনে আসেন। পরিদর্শন শেষে সন্তোষ প্রকাশ করে সহযোগীতার আশ্বাস প্রদান করে গেছেন।