Today: 20 Jul 2017 - 10:38:09 pm

নীলফামারীতে সংস্কৃতি মন্ত্রীর ঐচ্ছিক তহবিল ও উপজেলা প্রশাসনের উপকরন বিতরন

Published on Saturday, July 15, 2017 at 8:53 pm

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১৫ জুলাই॥ নীলফামারী সদর উপজেলার ১৫টি ইউনিয়নের উপকারভোগীদের মাঝে শিক্ষা উপকরন ও বাদ্যযন্ত্র বিতরন করা হয়েছে।
আজ শনিবার বেলা ১২টার দিকে উপজেলা প্রশাসনের কার্যালয়ের সামনে সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নুরের ঐচ্ছিক তহবিল থেকে ২০টি মসজিদ, ৫টি মন্দির ও একটি শ্বাশনে চেক প্রদান ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ১৫ জনকে হুইল চেয়ার, ১৯টি শিক্ষা প্রতিষ্ঠানে ডিকশনারী, ৫০জন শিক্ষার্থীকে টিভিন বক্স, ৪টি সংস্কৃতি সংগঠনকে বাদ্যযন্ত্র বিতরন করা হয়।
অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রনায়ের মাননীয় সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নুর এমপি।
সদর উপজেলা চেয়ারম্যান আবুজার রমহানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, সদর উপজেলা প্রকৌশলী সাইফুল ইসলাম, ভাইস চেয়ারম্যান ওয়াহেদুজ্জামার নিক্সন, নারী ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা লাভলী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মুহাঃ বেলায়েত হোসেন, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আফসানা ইয়াসমিন, জেলা আঃলীগের সাধারন সম্পাদক মমতাজুল হক, পৌর আঃলীগের সভাপতি মসফিকুল ইসলাম রিন্টু, জেলা যুব লীগের সাধারন সম্পাদক সাহিদ মাহমুদ, সদর থানার ওসি বাবুল আখতার প্রমুখ।
এদিকে দুপুর ২টায় জেলা সদরের গোড়গ্রামে অবস্থিত নীলসাগর বিন্না দীঘি, বিরাট রাজার প্রাসাদ, মন্দির পরিদর্শন, নাগালিঙ্গাম গাছের চারা রোপন ও বিন্না দীঘির অভ্যন্তরীণ বিদ্যুতায়ন কাজের শুভ উদ্বোধন করেন সংস্কৃতি মন্ত্রী। এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ খালেদ রহীম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মজিবুর রহমান, প্রতœতত্ত্ব অধিদফতরের আঞ্চলিক অফিসের সহকারী পরিচালক নাহিদ সুলতানা।