Today: 20 Jul 2017 - 10:36:58 pm

ডোমারে ইউনিয়ন জামায়াতের সাবেক সেক্রেটারী সহ ১৪ জন গ্রেফতার

Published on Sunday, July 16, 2017 at 7:07 pm

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১৬ জুলাই॥ পুলিশের অভিযানে নীলফামারীর ডোমার উপজেলার সোনারায় ইউনিয়নের সন্ত্রাস দমন আইনে একাধিক মামলার আসামী ইউনিয়ন জামায়াতের সাবেক সেক্রেটারী আসাদুজ্জামান ওরফে লাদেন সহ বিভিন্ন মামলার ১৪জন গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শনিবার (১৫ জুলাই) রাত হতে আজ রবিবার ভোর পর্যন্ত তাদের গ্রেফতার করে দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়।
সোনারায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ জানান, আসাদুজ্জামান ওরফে লাদেন ইউনিয়নের ডুগডুগি বড়গাছা পাটোয়ারীপাড়া গ্রামের মৃত. লূৎফর রহমানের ছেলে এবং এলাকার ডুগডুগি বড়গাছা দ্বি-মুখি উচ্চ বিদ্যালয়ের অফিস সহকারী। তার বিরুদ্ধে গত সংসদ নির্বানে ব্যালট ছিনতাই, ভোটকেন্দ্র পোড়ানো, পুলিশের কাজে বাধাদানসহ সন্ত্রাস দমন আইনে একাধিক মামলা রয়েছে।
ডোমার থানার উপ-পরিদর্শক নজরুল ইসলাম বলেন, এসব মামলায় জামিনে থেকে এলাকায় আবারো নাশকতা সৃষ্টির চেষ্টায় লিপ্ত থাকার অভিযোগে গতকাল শনিবার (১৫ জুলাই) রাতে তাকে বড়গাছা গ্রামের হাজির বাজার থেকে গ্রেফতার করা হয়।
এদিকে পুলিশ কন্ট্রোল রুম সুত্র মতে গ্রেফতারকৃতদের মধ্যে উক্ত জামায়াত নেতা সহ ১৪ জন রয়েছে। এসব আসামী জিআর, সিআর ও মাদক মামলার পলাতক আসামী। এর মধ্যে ডোমার উপজেলায় ২ জন, জেলা সদরে ৩ জন, সৈয়দপুর উপজেলায় ২ জন, ডিমলা উপজেলায় ১ জন, জলঢাকা উপজেলায় ৪ জন ও কিশোরীগঞ্জ উপজেলায় ২ জন।