আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৫ এপ্রিল ২০২৪ ● ১২ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৫ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: নীলফামারীর জলঢাকা উপজেলা বিএনপির সভাপতি কমেট দল থেকে বহিস্কার       নীলফামারীতে রংপুর বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা       সৈয়দপুরে হিটস্ট্রোকে ১ জনের মৃত্যু       মিয়ারমার থেকে নিখোঁজ ছেলে ফিরলো        রংপুরে নবীজীর খাবার নিয়ে কটুক্তি করায় যুবক গ্রেফতার      

 width=
 

ত্রিমুখী দ্বন্দ্বে তিন্নি-হিল্লোল-নওশিন

বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৩, সকাল ০৫:৩৬

জানা গেছে, গত ছয় মাস আগে নওশিন এবং অভিনেতা হিল্লোলের বিয়ে হয়। তিন্নির সঙ্গে হিল্লোলের সম্পর্কের টানাপোড়েনের সুযোগে নওশিন তিন্নির জায়গাটা দখল করে নেন। বিয়ের আগেই নওশিন-হিল্লোলের একসঙ্গে থাকার অভিযোগ উঠলে এ দম্পতি তাদের বিয়ে হয়েছে বলে জানান। নওশিনও তাদের বিয়ের কথাটি সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেছেন।

সম্প্রতি তিন্নির সঙ্গে হিল্লোলের গোপন যোগাযোগের কথা নওশিন জানতে পারায় তাদের মধ্যে মধুর সম্পর্কের ফাটল ধরেছে বলে বিশ্বস্ত সূত্রে জানা গেছে। এছাড়াও তিন্নির সন্তানকে নওশিন মেনে নিতে চাইছেন না বলেও অভিযোগ রয়েছে।

সূত্রমতে, এ কারণেই হিল্লোল-নওশিনের বর্তমান সংসার জীবন বিষিয়ে উঠতে শুরু করেছে। এদিকে হিল্লোল গোপনে তিন্নির সঙ্গে প্রায়ই যোগাযোগ করছেন বলেও জানা গেছে। তিন্নির সঙ্গে এ বিষয়ে tinniযোগাযোগ করা হলে তিনি সংবাদ মাধ্যমকে বলেন, ওয়ারিশাকে আমি অন্য কারো কাছে নিরাপদ মনে করি না। ওয়ারিশা আমার সন্তান, ও আমার কাছেই থাকবে। হিল্লোলের সঙ্গে তার কোনো যোগাযোগ হয় কিনা জানতে চাইলে তিনি কোনো মন্তব্য করেননি।

এ ব্যাপারে নওশিনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, হিল্লোলের সঙ্গে আমার বিয়ে হয়েছে ৬ মাস আগে। আমরা এখন সুখে সংসার করছি। ওয়ারিশাকে নিয়ে আমাদের মধ্যে কখনো কোনো দ্বন্দ্ব হয়নি। সংসার জীবনে স্বামী-স্ত্রীর মধ্যে ছোটখাটো অনেক বিষয়ে মতপার্থক্য থাকলেও আমরা মূলত সুখেই আছি।

এ বিষয়ে হিল্লোল বলেন, তিন্নি মাদকাসক্ত। আমি মনে করি ওয়ারিশা তার কাছে নিরাপদ নয়। দু’দিন আগেও মাদকাসক্ত মেয়ের হাতে পুলিশ কর্মকর্তা বাবা খুন হয়েছেন। সুতরাং তিন্নির কাছে ওয়ারিশার নিরাপত্তা নিয়ে আমি শঙ্কিত।

ওয়ারিশাকে নওশিনের মেনে নেয়ার ব্যাপারে তিনি বলেন, ঈদের আগে ওয়ারিশাকে যখন খুঁজে পাওয়া যাচ্ছিল না তখন নওশিনই আমাকে বেশি সহযোগিতা করেছে। সেই-ই আমাকে থানায় জিডি করার পরামর্শ দেয়।

তবে তিন্নিকে নিয়ে নওশিনের সাথে কোনো প্রকার বির্তক হয়নি বলেও জানান।

মন্তব্য করুন


 

Link copied