আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: কিশোরী গৃহকর্মীকে খুন্তির ছ্যাকা; রংপুর মেডিকেলে মৃত্যু যন্ত্রণায় পাঞ্জা লড়ছে নাজিরা       সারাদেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি       হিট অ্যালার্টে ৭ দিন স্কুল বন্ধের দাবি       শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সম্পাদক ডিপজল       নীলফামারীতে গোপন বৈঠক থেকে জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার      

 width=
 

বগুড়ায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৩, আহত ১০

সোমবার, ৩১ জুলাই ২০১৭, সকাল ০৯:৫০

জেলার শেরপুর ঘোগা এলাকায় সোমবার সকাল সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে দু’জনের পরিচয় জানা গেছে। এরা হলেন- রংপুরের মিঠাপুকুর উপজেলার ময়েনপুর এলাকার মৃত রসিদ সরকারের ছেলে মোসলেম (৩৫) এবং কুমিল্লা জেলার শিবনগর ইসলামপুর এলাকার হোসেন আলীর ছেলে মোহাম্মাদ আলী (৩৮)। আহতদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

কুন্দারহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির দায়িত্বরত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) কাজল কুমার নন্দী জানান, সকালে ঢাকা থেকে শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী কোচ উপজেলার ঘোগা এলাকায় পৌঁছালে অপরদিক থেকে মালবাহী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংর্ঘষ হয়। ঘটনাস্থলেই ৩ যাত্রী মারা যান। আহত হন ১০ জন। তাদের উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এসআই কাজল কুমার নন্দী জানান, মৃতদেহ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হচ্ছে। দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাক পুলিশ হেফাজতে রয়েছে। কোনো গাড়ির চালক ও হেলপারকে আটক করতে পারেনি পুলিশ।

মন্তব্য করুন


 

Link copied