আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম

আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম

কুড়িগ্রামে ভুটানিজ বিশেষ অর্থনৈতিক অঞ্চল আলোর মুখ দেখতে বসেছে

কুড়িগ্রামে ভুটানিজ বিশেষ অর্থনৈতিক অঞ্চল আলোর মুখ দেখতে বসেছে

 width=
 
শিরোনাম: রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা       ২৯ রমজান কি অফিস খোলা?       আজ ঐতিহাসিক রংপুর ক্যান্টনমেন্ট ঘেরাও দিবস       লালমনিরহাটে বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশি যুবকের মরদেহ হস্তান্তর       কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি      

 width=
 

পুরুষেরা যেভাবে ভালোবাসা প্রকাশ করেন...

সোমবার, ৩১ জুলাই ২০১৭, রাত ১১:৪৬

বেশিরভাগ সময় নারীদের অভিযোগ করতে দেখা যায় যে তার সঙ্গী তাঁকে ভালোবাসেন না কিংবা ভালোবাসা প্রকাশ করতে পারেন না। তাদের জন্যেই আজকে আমাদের এ প্রতিবেদন। আজ আমরা আপনাকে জানিয়ে দেবো কিভাবে পুরুষেরা তাদের ভালোবাসা প্রকাশ করেন। তবে চলুন জেনে আসা যাক-

তিনি খুব ভালো শ্রোতা

যখন একজন পুরুষ কোন নারীকে ভালোবেসে ফেলেন, তিনি উক্ত নারীর যে কোন কথার খুব মনোযোগী শ্রোতা হয়ে যান। এটা সত্য যে পুরুষেরা সর্বদা খুব একটা মনোযোগ দিয়ে কথা শোনেন না কিন্তু ভালোবাসা সব বদলে দেয়। প্রেমে পড়লে খুব সাধারণ কথাও পুরুষেরা প্রচণ্ড মন দিয়ে শোনেন।

খুব ছোট্ট কিন্তু ভালোবাসাপূর্ণ উপহার

অধিকাংশ নারীরাই বড় ও ঔদ্ধ্যত্বপূর্ণ উপহারের দিকেই সব সময় নজর রাখেন। কিন্তু প্রেমে পড়লে একজন পুরুষ তার সঙ্গীর সবচেয়ে ক্ষুদ্র চাওয়া-পাওয়ার দিকেও নজর রাখেন। তার কাছে তখন সবচেয়ে মূল্যবান হয়ে দাঁড়ায় নারী সঙ্গীর হাসি।

তিনি সবকিছু করতে পারেন

পৃথিবীতে প্রত্যেক মানুষেরই কিছু না কিছু সীমাবদ্ধতা আছে। কিন্তু একজন পুরুষ যখন প্রকৃতভাবে কোন নারীকে ভালোবাসেন, তিনি যেকোন সীমাবদ্ধতার উর্ধ্বে চলে যান। তিনি যেন প্রিয় মানুষটার জন্য সবকিছুই করতে পারেন।

তাকে হাসিখুশি রাখার জন্য সর্বোচ্চ চেষ্টা করেন

প্রিয় মানুষকে হাসানোর জন্য একজন পুরুষ যেকোন কিছু করতে পারেন। সেটাই তখন তার মৌলিক লক্ষ্য হয়।

সময় কাটাতে চান

প্রিয় মানুষটা চোখের আড়াল হলে কার না কষ্ট হয়! পুরুষদের ক্ষেত্রে এটি একটু ভিন্ন। প্রেমে পড়ার পর তিনি ঘন ঘন সঙ্গীর সঙ্গে সময় কাটাতে চান। অন্য কারো চাইতে আপন মানুষকে অমূল্য সময়গুলো উপহার দেওয়ার ইচ্ছা হয়।

জীবনের অংশে পরিণত হয়

প্রিয় মানুষের জীবনের মৌলিক অংশে পরিণত হওয়া একজন পুরুষের প্রধান লক্ষ্য থাকে। তার সঙ্গে আজীবন কাটানোর জন্য এবং তাকে সুখী রাখার জন্য তিনি বদ্ধপরিকর থাকেন।

পরিবার এবং বন্ধু

একজন নারীর প্রেমে নিমজ্জিত হওয়ার পর একজন পুরুষ চান তার পরিবারের সঙ্গেও সম্পৃক্ত হতে। এতে করে তাদের মধ্যকার পারষ্পরিক বন্ধন বৃদ্ধি পায় ও ভালোবাসা গভীর হয়ে ওঠে।

কেমন লাগলো পাঠক টিপস গুলো পড়ে? আশা করি এখন থেকে সঙ্গীকে দোষারোপ করার আগে একবার মিলিয়ে দেখবেন তিনিই আপনার জীবনের সত্যকার পুরুষ কী না। শুভকামনা রইলো।

সূত্র: এল ক্রেমা

মন্তব্য করুন


 

Link copied