আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ডিমলা উপজেলা নির্বাচন॥ এমপির ভাই, ভাতিজা ও ভাতিজি বউ প্রার্থী-তৃণমূলে ক্ষোভ       কিশোরী গৃহকর্মীকে খুন্তির ছ্যাকা; রংপুর মেডিকেলে মৃত্যু যন্ত্রণায় পাঞ্জা লড়ছে নাজিরা       সারাদেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি       হিট অ্যালার্টে ৭ দিন স্কুল বন্ধের দাবি       শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সম্পাদক ডিপজল      

 width=
 

প্রধানমন্ত্রীর জন্য দোয়া মাহফিল বিড়ি শ্রমিকদের

বুধবার, ২ আগস্ট ২০১৭, রাত ০৯:২০

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও মঙ্গল কামনায় বিশেষ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে আকিজ  বিড়ি'র শ্রমিকরা।

বুধবার(২ আগষ্ট) বিকেলে  লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার ভোটমারী আকিজ বিড়ি ফ্যক্টরী অফিসে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত বিড়ি'র উপর শুল্ক কর বৃদ্ধি করে বিড়ি শিল্প ধ্বংসের জন্য শুল্ক বৃদ্ধির পরিকল্পনা করেন। এর বিরোধিতা করে শ্রমিকরা বিভিন্ন কর্মসুচির মাধ্যমে আন্দোলন করে আসছে।

শ্রমিকদের আন্দোলনের প্রেক্ষিতে ১৩০ শতাংশ থেকে কমিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিড়ি'র শুল্ক কর ১১০ শতাংশ নির্ধারন করে বিড়ি শিল্পকে ধ্বংসের হাত থেকে রক্ষা করেন। এরই কৃতজ্ঞতা স্বরুপ আকিজ বিড়ি ফ্যক্টরীর শ্রমিকরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার মঙ্গল ও দীর্ঘায়ু জিবন কামনায় বিশেষ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেন।

আকিজ বিড়ি ফ্যক্টরীর ভোটমারী শাখা সহকারী ব্যবস্থাপক আসাদুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে দোয়া ও মিলাদ মাহফিলে অংশ নেন কালীগঞ্জ  উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মদাতী ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের, ভোটমারী ইউপি চেয়ারম্যান আহাদুল হোসেন চৌধুরী, কালীগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি রেফাজ রাঙ্গা, আকিজ বিড়ি ফ্যক্টরী হাতীবান্ধা শাখার সহকারী ব্যবস্থাপক নারায়ন চন্দ্র রায়।

স্থানীয় মনিরাবাদ জামে মসজিদের পেশ ইমাম মওলানা একরামুল হক দোয়া মাহফিল পরিচালনা করেন।

মন্তব্য করুন


 

Link copied