আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

শেখ হাসিনার অধীনে নির্বাচন নয়: রংপুরে গশ্বেয়র রায়

বৃহস্পতিবার, ৩ আগস্ট ২০১৭, বিকাল ০৬:৪৯

বৃহস্পতিবার রংপুরে টাউন হলে মহানগর বিএনপির সদস্য সংগ্রহ উদ্বোধন অনুষ্ঠানে বিএনপির স্থায়ী কমির্টির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় এ কথা বলেন।

তিনি আরও বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকার লুটপাট, দূনীতি, অবৈধ ভাবে মানুষের উপর জেল,জুলুম, নির্যাতন করে আসছে। জনগনের পরিশ্রমের টাকায় প্রশাসন বেতন পায় সেই প্রশাসন স্বাধীন ভাবে কাজ না করে সরকারের অজ্ঞাবহ হিসাবে কাজ করে আসছে তা আর বেশিদিন চলতে দেয়া হবে না।

তিনি বলেন, গত ৫ জানুয়ারী নির্বাচনে সংসদের ১৫ জন সদস্য বুকে হাত দিয়ে বলতে পারবে না তারা নিজেদের ভোটটি দিয়েছে। এইতো ভোটের অবস্থা। আর সেই সরকার শেখ হাসিনার অধীনে কোন দিন নির্বাচন সুষ্ঠ হতে পারে। তাদের আর এক সঙ্গী রঙ্গীলা তিনি হচ্ছেন হুসেন মোহাম্মদ এরশাদ তিনি সকালে এক কথা বলেন আর বিকালে আরেক কথা। কেনই বা বলবেন না তাঁকে সব সময় জেলের ভয় দেখানো হয় তিনি আর জেল খাটতে চান না। এরশাদ সাহেব ঢাকায় নির্বাচনে দাঁড়িয়ে রংপুরে প্রতাহার করে নিয়ে ছিলেন, তিনি ঢাকায় হেরে আর রংপুরের নাকি নির্বাচিত হয়েছেন। এই তো বর্তমান সরকারের নির্বাচনের অবস্থা। তিনি নেতা কর্মীদের মাঠে কাজ করার জন্য লক্ষ্য মাত্রার চাইতে তিন গুন সদস্য পরামর্শ দেন।

মহানগর বিএনপির সভাপতি মুক্তিযোদ্ধা মোজাফফর হোসেনের সভাপতিত্বে অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য সাবেক এমপি নুর মোহাম্মদ মন্ডল, সাবেক এমপি সাহিদার রহমান জোসনা , জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম, সাবেক সভাপতি এমদাদুল হক ভরসা, মহানগর বিএনপির সাধারন সম্পাদক শহিদুল ইসলাম মিজু, জেলা যুবদলের সভাপতি নাজমুল আলম নাজু, সাধারন সম্পাদক সামসুল হক ঝন্টু, মহানগর যুবদলের সভাপতি মাহফুজ-উন নবী ডন, সাধারন সম্পাদক লিটন পারভেজ, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আব্দুস সালাম, জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক শরিফ নেওয়াজ জোহা, মহানগর ছাত্রদল সভাপতি নুর হাসান সুমন প্রমূখ। এর আগে দুপুর ১২ টায় টাউনহল চত্তর থেকে পুলিশ ৩টি সদৃশ্য ককটেল উদ্ধার করে।

মন্তব্য করুন


 

Link copied