Templates by BIGtheme NET
আজ- বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০ :: ১২ অগ্রহায়ণ ১৪২৭ :: সময়- ৩ : ১৪ অপরাহ্ন
Home / নীলফামারী / নীলফামারী ১ আসনে নৌকা প্রতিকে ব্যারিস্টার ইমরানের মনোনয়ন প্রত্যাশার ঘোষণা

নীলফামারী ১ আসনে নৌকা প্রতিকে ব্যারিস্টার ইমরানের মনোনয়ন প্রত্যাশার ঘোষণা

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ৩ আগষ্ট॥ নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসন থেকে আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশার ঘোষণা দেন যুক্তরাজ্য প্রবাসী সাবেক ছাত্রলীগ নেতা ব্যারিস্টার ইমরান কবির চৌধুরী জনি।
আজ বৃহস্পতিবার দুপুরে ডোমার উপজেলা শহরের শহীদ ধিরাজ-মিজান স্মৃতি পাঠাগার মিলনায়তনে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় ওই ঘোষণা দেন তিনি।
মনোনয়ন প্রত্যাশী ইমরান কবির চৌধুরী ডিমলা উপজেলার পশ্চিম ছাতনাই ইউনিয়নের ঠাকুরগঞ্জ গ্রামের মুক্তিযোদ্ধা ওয়ালিউর রহমান চৌধুরীর ছেলে এবং ওই আসনের আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য বঙ্গবন্ধুর রাজনীতিক সহচর প্রয়াত আব্দুর রহমান চৌধুরীর নাতি।
মত বিনিময় সভায় ইমরান কবির চৌধুরী বলেন, আমার দাদা আব্দুর রহমান চৌধুরী ১৯৭০ সালে এ আসন হতে বিপুল ভোটের ব্যবধানে পূর্ব পাকিস্তান প্রাদেশিক পরিষদের সদস্য নির্বাচিত হন। আমার বাবা ও দাদা দুজনই মুক্তিযুদ্ধ করেছেন। ১৯৭৫ এর রাজনৈতিক প্রেক্ষাপট পরিবর্তণ হলেও কোনো লালসায় আমার দাদা ও আমার বাবা আওয়ামী লীগের আদর্শ থেকে বিচ্যুত হননি। ১৯৭৮ সালেও আমার দাদা নৌকা প্রতিক নিয়ে এ আসনে নির্বাচনে অংশ নেন।
তিনি বলেন, আমি ছাত্র জীবনে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে যুক্ত ছিলাম। পরে যুবলীগ করি। এর পর উচ্চতর ডিগ্রী ও পেশার তাগিদে দীর্ঘদিন ল-নে অবস্থান করি। সেখানেও আওয়ামী লীগের রাজনীতিতে সক্রিয় ছিলাম। পরপর দুই বার প্রধানমন্ত্রীর বোন শেখ রেহানার মেয়ে টিউলিপ সিদ্দিকীর নির্বাচনী প্রচারনায় সক্রিয়া ভুমিকা পালন করি।
তিনি আরো বলেন, আমার পরিবার কখনো আওয়ামী লীগের সঙ্গে বেঈমানী করেন নাই। আমার বিশ্বাস এসব বিবেচনায় আমার দাদার উত্তরসুরি হিসেবে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকেই এ আসন থেকে নৌকা প্রতিক বরাদ্ধ দেবেন।
ডেইলি স্টারের জেলা প্রতিনিধি আসাদুজ্জামান টিপুর সভপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন দেশ টিভির জেলা প্রতিনিধি আব্দুল বারী, ডোমার প্রেসকাবের সভাপতি মোজাফ্ফর আলী, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, অর্থ সম্পাদক রওশন রশীদসহ ডোমার ও ডিমলা উপজেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের ৩০ জন সাংবাদিক।
উল্লেখ যে এর আগে এই আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশায় আরো ৩ জন মতবিনিময় করেন সাংবাদিকদের সঙ্গে। এরা হলেও এ্যাডঃ মনোয়ার হোসেন, ডোমার উপজেলা আওয়ামী লীগের সভাপতি খায়রুল আলম বাবুল, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক সরকার ফারহানা আক্তার সুমী।
প্রকাশ থাকে যে এই আসনে বর্তমানে সংসদ সদস্য আওয়ামী লীগের আফতাব উদ্দিন সরকার।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful