আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৫ এপ্রিল ২০২৪ ● ১২ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৫ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: নীলফামারীর জলঢাকা উপজেলা বিএনপির সভাপতি কমেট দল থেকে বহিস্কার       নীলফামারীতে রংপুর বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা       সৈয়দপুরে হিটস্ট্রোকে ১ জনের মৃত্যু       মিয়ারমার থেকে নিখোঁজ ছেলে ফিরলো        রংপুরে নবীজীর খাবার নিয়ে কটুক্তি করায় যুবক গ্রেফতার      

 width=
 

লালমনিরহাটে মাদক সম্প্রাট ইউপি সদস্য আলো গ্রেফতার

শনিবার, ৫ আগস্ট ২০১৭, রাত ১০:৫৮

শনিবার(৫ আগষ্ট) দুপুরে আদালতের মাধ্যে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ। এর আগে ভোরে উপজেলার চন্দ্রপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতার মাদক সম্প্রাট আলো মিয়া উপজেলার চন্দ্রপুর এলাকার তসলিম উদ্দিনের ছেলে। তিনি চন্দ্রপুর ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ড সদস্য।

কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মকবুল হোসেন জানান, সাম্প্রতিক সময় র্যাবের দায়ের করা একটি মাদক মামলার পলাতক আসামী আলোকে গ্রেফতার করতে অভিযান চালিয়ে আসছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ভোরে চন্দ্রপুর বাজার এলাকায় ৫০বোতল ফেন্সিডিলসহ আলোকে গ্রেফতার করা হয়।

এ ঘটনায় কালীগঞ্জ থানায় তার বিরুদ্ধে ১০তম মাদক মামলা দায়ের করা হয়েছে। তবে ইতিপুর্বে মাদকের ৮টি মামলায় তিনি জামিনে রয়েছেন।গ্রেফতার আলোকে কঠোর নিরাপত্তায় দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলেও জানান ওসি মকবুল হোসেন।

মন্তব্য করুন


 

Link copied