আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪ ● ৫ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

রংপুরে চালু হলো সততা স্টোর

সোমবার, ৭ আগস্ট ২০১৭, দুপুর ০২:৪৫

সোমবার সকাল ১১টায় রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ আয়োজিত এবং দুর্নীতি দমন কমিশন ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহযোগিতায় শিক্ষার্থীদের মধ্যে শুদ্ধাচার কর্মসূচির অংশ হিসেবে রংপুর ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজে সততা স্টোরের কার্যক্রম শুরু আগে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল আবুল ফজল মো: সানাউল্লাহ। বিশেষ অতিথি ছিলেন- জেলা প্রশাসক মুহাম্মদ ওয়াহিদ্দুজ্জামান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন দুনীতি দমন কমিশনের উপ-পরিচালক মোজাহার আলী সরকার, জেলা দুনীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক অব:অধ্যক্ষ রাকিব হাসান, বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন।

আলোচনা সভা শেষে অতিথিবৃন্দ প্রতিষ্ঠানের একটি কক্ষে সততা স্টোর উদ্ধোধন করেন। উদ্ধোধনের পর ছাত্র ছাত্রীরা সেখান থেকে পছন্দের পণ্য ক্রয় করে টাকা নির্ধারিত বাক্সে রাখেন।

মন্তব্য করুন


 

Link copied