আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: নীলফামারীতে গোপন বৈঠক থেকে জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার       পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ       

 width=
 

নাটোরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২

বৃহস্পতিবার, ১০ আগস্ট ২০১৭, সকাল ০৮:৪৮

 নাটোর: নাটোরের একডালায় যাত্রীবাহী বাস ও পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হন আরো দুইজন। নাটোর-রাজশাহী মহাসড়কের একডালা এলাকায় বুধবার রাত দেড়টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- রাজশাহীর পুঠিয়া উপজেলার কৃষ্ণপুর গ্রামের বাসিন্দা ডিম ব্যবসায়ী রেজাউল ইসলাম ও পিকআপভ্যানের হেলপার রাজন আহমেদ। নাটোরের ঝলমলিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) হামিদুল ইসলাম জানান, বুধবার রাতে রাজশাহী থেকে ন্যাশনাল পরিবহনের যাত্রীবাহী বাস ঢাকায় যাচ্ছিল। নাটোর-রাজশাহী মহাসড়কের একডালা এলাকায় পৌঁছালে বিপরীতমুখী ডিমবোঝাই একটি পিকআপভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পিকআপভ্যানের হেলপার ও এক ডিম ব্যবসায়ী নিহত হন। আহত আরো দুইজন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য পরে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। মৃতদেহ দুটি তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলে ওসি জানান।

মন্তব্য করুন


 

Link copied