Templates by BIGtheme NET
আজ- বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০১৭ :: ৯ অগ্রহায়ণ ১৪২৪ :: সময়- ১২ : ৩২ পুর্বাহ্ন
Home / নীলফামারী / নীলফামারীর দুই উপজেলা চেয়ারম্যানের ত্রাণ বিতরন

নীলফামারীর দুই উপজেলা চেয়ারম্যানের ত্রাণ বিতরন

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১৭ আগষ্ট॥ টানা বর্ষনে ক্ষতিগ্রস্থ ৪০০শত পরিবারের মাঝে ত্রান ও নগদ টাকা বিতরন করেছে নীলফামারী জেলার জলঢাকা ও সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান।
আজ বৃহস্পতিবার সকালে জলঢাকা উপজেলা পরিষদ থেকে টানা বর্ষনে তিগ্রস্থ ২০০ শত পরিবারের মাঝে ৩০০ শত করে নগদ ৬০ হাজার টাকা বিতরন করলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ আলী।
উপজেলার খুটামারা ইউনিয়নের হরিশচন্দ্র পাঠ স্কুল এন্ড কলেজ ও মিরগঞ্জ ইউনিয়নের পাঠানপাড়া স্কুল ও আলিম মাদরাসায় আশ্রয় নেওয়া পরিবারগুলোর মাঝে এই অর্থ বিতরন করেন তিনি। এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফয়সাল মুরাদ, মিরগঞ্জ ইউপি চেয়ারম্যান হুকুম আলী খান, হরিশচন্দ্র পাঠ স্কুল এন্ড কলেজের অধ্য তবিবর রহমান, সমাজসেবক ফিরোজ কানন হিমু ও রোকনুজ্জামান রোকন প্রমুখ।
বানভাসি মানুুষের মাঝে নগদ অর্থ বিতরনকালে উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ আলী সমাজের সকল বিত্তবান মানুষকে স্মরণকালের ভয়াবহ বন্যায় তিগ্রস্থ পরিবারের পাশে দাড়ানোর আহবান জানান।
অপরদিকে একইদিনে সৈয়দপুর উপজেলা পরিষদ থেকে বন্যায় তিগ্রস্থ ও আশ্রয়কেন্দ্রে বন্যা কবলিত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। পরিষদ থেকে ২০০শত পরিবারকে ১০কেজি চাল, ৫ কেজি ডাল, ১ কেজি লবণ, ১ কেজি চিনি, ১ লিটার সয়াবিন তেল, মোমবাতি, ম্যাচ, চিড়া, মুড়ি বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখছেদুল মোমিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা বজলুর রশীদ, পৌর কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু।
অন্যদিকে সৈয়দপুর পৌর শহরের বিভিন্ন এলাকায় বন্যা কবলিত এক হাজার পরিবারের মাঝেও ত্রাণ বিতরণ করা হয়েছে। পৌরসভার ৪, ৫, ৬, ৮, ১০, ১৩ ও ১৫নম্বর ওয়ার্ডে বন্যায় তিগ্রস্থ মানুষ এবং বিভিন্ন আশ্রয়কেন্দ্রে প্রত্যেক পরিবারের মাঝে পাঁচ কেজি চাল, আধা লিটার সয়াবিন তেল, আধা কেজি লবণ, কাপড়, সাবান দেওয়া হয়। এছাড়া শহর রা বাঁধে গোসল করতে গিয়ে নিহত দুই কিশোর রতন ও আরিফের পরিবারকে ১০ হাজার টাকা করে দেওয়া হয়।
সৈয়দপুর পৌরসভার মেয়র অধ্য আমজাদ হোসেন সরকার ভজে, প্যানেল মেয়র, পৌর পরিষদের কাউন্সিলর ও পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful