Templates by BIGtheme NET
আজ- বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০ :: ১২ অগ্রহায়ণ ১৪২৭ :: সময়- ৩ : ৫২ অপরাহ্ন
Home / ক্যাম্পাস / রোকেয়া বিশ্ববিদ্যালয়ে নীল দলের মানববন্ধন

রোকেয়া বিশ্ববিদ্যালয়ে নীল দলের মানববন্ধন

সংবাদ বিজ্ঞপ্তি: ২০০৪ সালের ২১ আগস্ট বাংলাদেশ আওয়ামী লীগের জনসভায় ভয়াবহ গ্রেনেড হামলার সাথে জড়িত ঘাতকদের বিচারকার্য দ্রুুত সম্পন্ন করার দাবিতে মুক্তিযুদ্ধ ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর চেতনা, আদর্শ ও মূল্যবোধে উজ্জীবিত বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর এর শিক্ষকবৃন্দের সংগঠন নীল দলের ব্যানারে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

আজ ২১-০৮-২০১৭ তারিখ সকাল ১১:৩০ মিনিটে বেরোবি ক্যাম্পাসের শেখ রাসেল চত্বরে আয়োজিত এই মানববন্ধন কর্মসূচিতে নীল দলের প্রায় অর্ধশতাধিক শিক্ষক এবং বিভিন্ন বিভাগের কয়েকশত ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করে। কর্মসূচির শুরুতেই ২১ আগস্ট গ্রেনেড হামলায় শহীদ আওয়ামী লীগ নেত্রী আইভি রহমানসহ ২৪ জনের আত্মার মাগফিরাত কামনা করে নিরবতা পালন করা হয়।

মানববন্ধন কর্মসূচি চলাকালীন বক্তব্য রাখেন লোকপ্রশাসন বিভাগের শিক্ষক জুবায়ের ইবনে তাহের, অর্থনীতি বিভাগের শিক্ষক মো: বেলাল উদ্দিন, বাংলা বিভাগের শিক্ষক ড. তুহিন ওয়াদুদ, নীল দলের সাধারণ সম্পাদক আপেল মাহমুদ এবং সভাপতি ড. শফিক আশরাফ ।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গোপালগঞ্জের কোটালীপাড়ায় বোমা পুঁতে হত্যা চেষ্টা মামলায় জড়িত ১০ জঙ্গিকে ফায়ারিং স্কোয়াডে মৃত্যুদন্ড কার্যকরের আদেশ দেওয়ায় বিচারকার্যের সাথে জড়িত সকলকে নীল দলের সভাপতি ড. শফিক আশরাফ অভিনন্দনজ্ঞাপন করেন এবং ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার বিচারকার্য দ্রুততম সময়ে শেষ করার আহ্বান জানিয়ে কর্মসূচিতে উপস্থিত সকলকে ধন্যবাদজ্ঞাপন করে একঘণ্টাব্যাপি মানববন্ধন কর্মসূচি সমাপ্তি করেন।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful