আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪ ● ৫ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল       সার্ভার ডাউন: রসিকে জন্ম নিবন্ধন নিয়ে ভোগান্তি চরমে       রংপুরে ফটোসাংবাদিক ফিরোজ চৌধুরীর একক আলোকচিত্র প্রদর্শনী       ডোমার ও ডিমলা উপজেলা নির্বাচনে ৩৫ জনের প্রার্থীতা বৈধ ॥ চেয়ারম্যান পদে ১২ জনের মধ্যে আওয়ামীলীগের ৭ জন প্রার্থী       নীলফামারীতে ঐতিহাসিক মুজিব নগর দিবস পালন      

 width=
 

‘প্রধান বিচারপতির মুখপাত্রের ভূমিকায় ফখরুল’

মঙ্গলবার, ২২ আগস্ট ২০১৭, রাত ১১:১১

আজ বিকালে বাংলা একাডেমির আব্দুল করিম সাহিত্য বিশারদ মিলনায়তনে ২১ আগস্টের এক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি। ২১ আগস্ট গ্রেনেড হামলায় শহীদদের স্মরণে এ আলোচনা সভার আয়োজন করে  ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি।

ষোড়শ সংশোধনীর রায় ও পর্যবেক্ষণ নিয়ে তারা প্রধান বিচারপতিকে চাপ দিচ্ছেন না দাবি করে ওবায়দুল কাদের বলেন, ষোড়শ সংশোধনীর রায় সম্পর্কে আমাদের অবস্থান তুলে ধরতে তার (প্রধান বিচারপতি) সঙ্গে আমরা  আলোচনা করেছি।

ওবায়দুল কাদের বলেন, ষোড়শ সংশোধনীর রায় নিয়ে প্রধানমন্ত্রী যুক্তি তুলে ধরেছেন। কোনো শক্তি প্রয়োগের কথা বলেননি। এ রায় নিয়ে আমরা আইনি লড়াই করে যাচ্ছি।

আদালতের ইস্যু নিয়ে বিএনপি খোয়াব দেখছে বলে মন্তব্য করেন ওবায়দুল কাদের। তিনি বলেন, আগামী নির্বাচনে বিএনপির কিছুই করার নেই। তারা জানে জনগণ তাদের ভোট দেবে না। তাই তারা আদালতের ইস্যু নিয়ে রঙিন খোয়াব দেখছে। এ খোয়াব অচিরেই ভেঙে যাবে।

বিএনপি সবকিছুতে ব্যর্থ হয়ে একর পর এক ইস্যু খোঁজে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, একবার এক একটা ধরে, যখন ব্যর্থ হয় আরেকটা ধরে। জনগণের সঙ্গে সেই ইস্যুর  কোনো সম্পর্ক নেই।

ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, নজরুল ইসলাম বাবু এমপি, ছাত্রলীগের সাবেক সভাপতি বদিউজ্জামান সোহাগ প্রমুখ।

মন্তব্য করুন


 

Link copied